মহাজোটের ছত্রছায়ায় দখল ও চাঁদাবাজি চলছে: তথ্যমন্ত্রী

0
347

ঢাকা: ক্ষমতাসীন মহাজোটের ছত্রছায়ায় দখলবাজি ও চাঁদাবাজি চলছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনু। তবে তিনি বলেছেন, দলবাজ ও দখলবাজদের কাউকে এক চুলও ছাড় দেয়া হবে না।  মঙ্গলবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জাসদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে এ কথা বলেন জাসদের সভাপতি। সন্ত্রাস, নাশকতা, দুর্নীতি ও দখলবাজি বন্ধ এবং সুশাসন কায়েম করার দাবিতে আয়োজিত হয় সমাবেশটি।

ইনু বলেন, মহাজোটের ছায়াতলে থেকে কেউ কেউ দখলবাজি, সন্ত্রাস ও চাঁদাবাজি চালাচ্ছেন। তবে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়, এমন কিছু আমরা হতে দেব না। এসব দলবাজ ও দখলবাজদের উৎপাত সহ্যও করব না। কাউকে এক চুলও ছাড় দেয়া হবে না। সন্ত্রাস, দলবাজ, দুর্নীতিবাজ ও জঙ্গিবাদ ধ্বংস করতে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে জঙ্গি-সন্ত্রাসের বিরুদ্ধে জানবাজি লড়াই চলছে। সেই লড়াই আমরা বিজয়ের শেষ পর্যন্ত নিয়ে যাচ্ছি। মাঝখানে দলবাজ ও দখলবাজদের উৎপাত শুরু হয়েছে। এ দেশে এসব দলবাজ ও চাঁদাবাজের কোনো স্থান হবে না।

সমাবেশে হাসানুল হক ইনু আরো বলেন, উস্কানিমূলক কথা বলে জঙ্গিবাদ ও তাদের নেত্রী ‘আগুন সন্ত্রাসী’ খালেদা জিয়াকে বাঁচানোর চেষ্টা চলছে। জঙ্গিবাদ ও খালেদা জিয়াকে কোনো ছাড় দেয়া হবে না। ১৪ দল শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও দখলবাজির বিরুদ্ধে লড়াই করছে।

Print Friendly, PDF & Email