মাওলানা বদিউজ্জামানের ইন্তিকাল; বিভিন্ন মহলের শোক

0
375

জগন্নাথপুর প্রতিনিধি: জগন্নাথপুর উপজেলা কাতিয়া গ্রামের কৃতিসন্তান, বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক আলহাজ্ব মাওলানা বদিউজ্জামান আজ রাত সাড়ে আট টায় জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্নিয় স্বজন রেখে গেছেন। জানাযা আজ বৃহস্পতিবার দুপুর ২ টা ৩০ মিনিটে অলইতলী ও কাতিয়া মাদরাসায় অনুষ্ঠিত হবে।
ইসলামী আন্দলনের অকোতবয় সৈনিক মাওলানা বদিউজ্জামান ছিলেন সদালাপী নিরহঙ্কারী সাহসী এক অনন্য রাজনীতিবীদ ও সমাজ সংস্কারক। তিনি দীর্ঘদিন খেলাফত মজলিশের সুনামগন্জ জেলা সভাপতি ছিলেন এবং আমৃত্যু কেন্দীয় সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি ১৯৯৬ সালে সুনামগঞ্জ- ৩ আসনে মিনার মার্কা নিয়ে নির্বাচন করেন।

মাওলানা বদিউজ্জামানের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান, মহাসচিব মাওলানা মাহফুজুল হক, সুনামগঞ্জ- ৩ আসনের সাবেক সংসদ সদস্য মাওলানা শাহিনুর পাশা চৌধুরী, যুক্তরাষ্ট্র মিশিগান স্টেট আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বাবুল আহমদ বাচ্চু, এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল শিব্বির আহমদ ওসমানী, দক্ষিণ সুনামগন্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, জামায়াতে ইসলামী জগন্নাথপুর উপজেলা আমীর মাওলানা লুৎফর রহমান শাহনুর, সেক্রেটারি মাওলানা দরস উদ্দিন, যুবদল জগন্নাথপুর উপজেলার যুগ্ম-অাহবায়ক হাজি সুহেল অাহমদ খান, খেলাফত মজলিশ নেতা মাওলানা শফিকুর রহমান, খেলাফত মজলিশ নেতা ও সাংবাদিক কাজী জমিরুল ইসলাম মমতাজ, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল মান্নান, সাবেক মেম্বার হাফিজুর রহমান, বিশিষ্ট যুব সংগঠক রুসেল আহমদ,  সাবেক ছাত্রনেতা রেজাউল করিম রিপন, ছাত্রনেতা জাহাঙ্গীর বিন হারুন, ছাত্রনেতা মীম আশরাফ, ছাত্রনেতা আবুল বাশার হামিদী, ওয়াহিদুর রহমান সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

শোক বার্তায় নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্তার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email