মাওলানা মহিউদ্দীন খানের ইন্তেকালে অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী’র শোক প্রকাশ

0
358

সিলেট: বাংলাদেশের শীর্ষ স্থানীয় আলেম এবং মাসিক মদীনার সম্পাদক মাওলানা মহিউদ্দীন খানের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন এস.এ.ও ফাউন্ডেশনের চেয়ারম্যান চেয়ারম্যান ও সিলেট ক্যামব্রিয়ান কলেজের প্রিন্সিপাল, বিশিষ্ট সাংবাদিক, মানবাধিকারকর্মী অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী। আজ এক শোকবাণীতে তিনি বলেন, মাওলানা মহিউদ্দীন খান বাংলাদেশের একজন শীর্ষ স্থানীয় আলেম ও ইসলামী চিন্তাবিদ ছিলেন। আলেম হিসাবে দেশে-বিদেশে তার খ্যাতি ছিল। বাংলাদেশে ইসলামী আদর্শের প্রচার ও প্রসারে তার অনন্য ভূমিকা দেশের তৌহিদী জনতা চিরদিন স্মরণ রাখবে। তিনি সবধরনের আলেম-ওলামাদের কাছে শ্রদ্ধার পাত্র ছিলেন। এদেশের আলেম-ওলামা এবং ইসলামী দলগুলোর মধ্যে ঐক্যের প্রতীক ছিলেন।

তিনি বলেন, আমি আল্লাহর কাছে দোয়া করছি আল্লাহ যেন তার নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফেরদাউস দান করেন। আমি তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি, আল্লাহ যেন তাদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করেন।

উল্লেখ্য, বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মুহিউদ্দীন খান (৮০) আর নেই। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

Print Friendly, PDF & Email