মাজার জিয়ারত করেই ধারালো অস্ত্র নিয়ে ছাত্রলীগের মহড়া

0
133

সিলেট: জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতারা নগরীতে প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া দিয়েছে। মঙ্গলবার বাদ আছর নেতাকর্মীরা এ মহড়া দেয়। এর আগে সিলেট জেলা ছাত্রলীগের কমিটি পূর্ণাঙ্গ হওয়ায় দায়িত্বপ্রাপ্ত নেতারা হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত এবং শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে দু’টি পৃথক মিছিল বের করা হয়। মিছিলে উপস্থিত বেশকিছু নেতাকর্মীর হাতে ছিল ধারালো অস্ত্র।

দলীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার রাতে সিলেট জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়। আজ মঙ্গলবার দুপুরে জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের একাংশ এবং তাদের অনুসারীরা হয়রত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন এবং শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের নেতৃত্বে একটি মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে তালতলায় গিয়ে শেষ হয়। এসময় মিছিলে অংশগ্রহণকারী নেতাকর্মীদের হাতে ধারালো অস্ত্র দেখা যায়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর নেতৃত্বে আরেকটি মিছিল নগরীর টিলাগড়ে গিয়ে শেষ হয়। ওই মিছিলেও নেতাকর্মীদের হাতে ধারালো অস্ত্র ছিল।

এদিকে গতকাল সোমবার জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা করে সংগঠনটির একাংশ। এছাড়াও সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটি প্রত্যাখ্যান করে তা বাতিলের দাবিতে নগরীতে ঝাড়ু মিছিল করা হয়।

Print Friendly, PDF & Email