মান্নার সাফাইকারীদেরও গ্রেফতার করতে হবে: মায়া

0
157

Maya 03
ঢাকা: যারা মধ্যরাতে টকশোতে মাহমুদুর রহমান মান্নার পক্ষে সাফাই গায় তাদেরও অবিলম্বে গ্রেফতার করার দাবি জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে বুধবার হরতালবিরোধী মানববন্ধনে এ দাবি জানান তিনি। সম্মিলিত আওয়ামী সমর্থক জোট ওই মানববন্ধনের আয়োজন করে।
মায়া বলেন, শুধু নাটের গুরু খালেদা জিয়ার সঙ্গে মাহমুদুর রহমান মান্নাকে গ্রেফতার করলেই হবে না। মধ্যরাতে যে সকল জ্ঞানপাপী টকশোতে মান্নার পক্ষে সাফাই গায় তাদেরও অবিলম্বে গ্রেফতার করতে হবে।
মান্না সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করায় তাকে রাষ্ট্রদ্রোহী মামলায় ফাঁসিতে ঝোলানোর জন্য জনগণের পক্ষ থেকে দাবি উঠেছে বলেও এ সময় উল্লেখ করেন আওয়ামী লীগের এই নেতা।
তিনি বলেন, হরতাল-অবরোধে সকল হত্যাকাণ্ডের দায় খুনী খালেদা ও মাহমুদুর রহমান মান্নাকে নিতে হবে।
নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজের সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সহ-সভাপতি ফয়েজউদ্দিন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেনসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না ও বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা এবং মান্না ও অজ্ঞাত এক ব্যক্তির মধ্যকার ফোনালাপ সম্প্রতি সংবাদমাধ্যমে প্রকাশিত হলে সারাদেশে তোলপাড় শুরু হয়। পরে মঙ্গলবার মান্নাকে আটক দেখানো হয়।

Print Friendly, PDF & Email