মার্কিন অভিনেতা ধর্ষণের শিকার!

0
499

Shiya
ঢাকা: শিয়া লাবেউফ নামে এক মার্কিন অভিনেতা চলতি বছরের ভালোবাসা দিবসে ধর্ষণের শিকার হয়েছিলেন বলে দাবি করেছেন। একটি আর্ট প্রদর্শনীতে তার সঙ্গে সাক্ষাতের সময় এ ঘটনা ঘটেছে বলে তিনি জানান। এ বছরের ফেব্রুয়ারি মাসে লস অ্যাঞ্জেলসের একটি গ্যালারিতে ‘আইএ্যামসরি’ নামের একটি পারফরমেন্স আর্ট প্রদর্শনীর আয়োজন করেছিলেন ‘ট্রান্সফর্মার্স’ সিরিজ খ্যাত এই তারকা। নয় মাস আগের সেই আয়োজনেই ধর্ষণের শিকার হওয়ার দাবি তোলেন লাবেউফ।
শিল্প-সাহিত্য বিষয়ক অনলাইন প্রকাশনা ডাজেড-এর এক সাংবাদিকের সঙ্গে ইমেইলের মাধ্যমে যোগাযোগ ঘটে লাবেউফের। তিনি জানান, গ্যালারির একটি ছোট কক্ষে তার সঙ্গে দেখা করতে আসতেন দর্শকরা। পাঁচ দিনব্যাপী চলে ওই পারফর্মেন্স আর্ট আয়োজন। ওই প্রদর্শনীর তৃতীয় দিনে তিনি ধর্ষিত হন।
এক মহিলা এলো, যার প্রেমিক ঘরের বাইরেই অপেক্ষা করছিল যখন ঘটনাটি ঘটে। সে টেনে হিঁচড়ে জামা-কাপড় ছিড়ে ফেলে এবং দশ মিনিট ধরে ধর্ষণ করে।
তবে লাবেউফ এ সময় কি প্রতিরোধ বা আত্মরক্ষামূলক ব্যবস্থা নিয়েছেন এ ব্যাপারে জানান নি তিনি। তিনি আরও জানান, ওই নারী ঘর থেকে তার লেপ্টে যাওয়া লিপস্টিক এবং এলোমেলো চুল নিয়ে বের হওয়ার সময় অনেক মানুষ বাইরে লাইনে দাঁড়িয়ে ছিল। সেদিন ভালোবাসা দিবস হওয়াতে তার প্রেমিকাও ছিল সেখানে।

Print Friendly, PDF & Email