মালয়েশিয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী

0
240

hasina 02
ঢাকা: মালয়েশিয়া পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার স্থানীয় বিকেল ৪টায় কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন প্রধানমন্ত্রী। তাকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন মালয়েশিয়ার উপপররাষ্ট্রমন্ত্রী হামজাহ জইনুদ্দিন, মানবসম্পদবিষয়ক উপমন্ত্রী হাজি ইসমাইল হাজি আবদুল মুত্তালিব ও মালয়েশিয়ায় বাংলাদেশের হাইকমিশনার এ কে এম আতিকুর রহমান।
এর আগে বাংলাদেশ সময় সকাল সোয়া ১০টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যান প্রধানমন্ত্রী। দক্ষিণ-পূর্ব এশিয়ার অগ্রসরমান দেশ মালেশিয়ার সঙ্গে বাণিজ্য, বন্ধুত্ব আর শ্রম সম্পর্কের নতুন দিক উন্মোচিত হবে এই সফরে, এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্ট মহলের।
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী, সংস্কৃতিবিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ছাড়াও ব্যবসায়ী প্রতিনিধি, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিরা।

Print Friendly, PDF & Email