মেরুদন্ডহীন নির্বাচন কমিশন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন: হাফিজ উদ্দীন আহমেদ

0
122

ঢাকা: বর্তমান নির্বাচন কমিশনকে আওয়ামী লীগের অঙ্গসংগঠন বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস-চেয়ারম্যান হাফিজ উদ্দীন আহমেদ। মঙ্গলবার বিকেলে জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল আয়োজিত জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি বলেন, মেরুদন্ডহীন এই নির্বাচন কমিশন সম্পূর্ণরুপে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনে পরিণত হয়েছে। শুধু মাত্র ঘোষনাটাই বাকি, তার জন্য আমরা মানুষিক প্রস্তুতিও নিয়ে রেখেছি।

বর্তমান সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, ক্ষমতার লোভে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিবেন না। আপনি শেষ সরকার নয় মনে রাখবেন। খুব শিগগিরই বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার নেতৃত্বে আন্দোলনে নেমে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব।

স্থানীয় সরকার নির্বাচন প্রসঙ্গে বিএনপির এই নেতা বলেন, নির্বাচন ঘোষণার আগেই ৬ হাজার বিরোধী দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার করে সম্পূর্ণরুপে বাকশাল কায়েম করেছে এই সরকার।

বিদেশী হত্যা প্রসঙ্গে বিএনপির ভাইস চেয়ারম্যান আরও বলেন, এই হত্যাকাণ্ডে আমরা উতকন্ঠিত। সারা বিশ্বের কাছে আজ বাংলাদেশ দুটি কারণে ঘৃণিত। একটি হচ্ছে বিদেশী হত্যা এবং অন্যটি হচ্ছে বিনাভোটের এই সরকার।

আয়োজক সংগঠনের সভাপতি ইসতিয়াক আজিজ উলফার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, কল্যাণ পাটির চেয়ারম্যান সৈয়দ মোহাম্মাদ ইব্রাহিম বীর প্রতীক, জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা, মেজর অব:মিজানুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email