মোহানপুর ইউনিয়নের পৈন্দা নদীতে অচিরেই সেতু নির্মাণ করা হবে: পীর মিসবাহ এমপি

0
169

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, সদর উপজেলার মোহানপুর ইউনিয়নের পৈন্দা নদীতে অচিরেই সেতু নির্মাণ করা হবে। তিনি বলেন, একই সাথে ভৈষবেড় ও রাবারবাড়ি এলাকায়ও সেতু নির্মাণ করা হবে। তিনি বলেন, মোহনপুর ইউনিয়নে নতুন করে ২৯ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হবে। 

শনিবার বিকালে সদর উপজেলার পৈন্দা গ্রামে সেতু নির্মাণের স্থান নির্ধারণ বিষয়ে আয়োজিত এক মতবিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

পীর মিসবাহ আরও বলেন, এখানে আমি আগন্তুক নই। আমি সুনামগঞ্জের মাটি সন্তান। তাই সুনামগঞ্জের মানুষের কাজ করাকে আমি নিজের জন্য কাজ করা হিসেবে মনে করি। তিনি বলেন, রাজনীতি মানুষের কল্যাণে হওয়া উচিৎ। রাজনীতির লক্ষ্য থাকতে হবে জনগণের উন্নয়ন, ব্যক্তির উন্নয়ন নয়। তাই এলাকার উন্নয়ের স্বার্থে দল মতের ঊর্ধ্বে ওঠে সাবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, যারা ব্যক্তি স্বার্থে রাজনীতি করে তারাই উন্নয়নের ক্ষেত্রে বিভেদ সৃষ্টি করে। শুভ শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে অশুভ শক্তির পরাজয় ঘটিয়ে সুনামগঞ্জের উন্নয়ন নিশ্চিত করতে হবে। তিনি বলেন, লুটপাটের রাজনীতি সুনামগঞ্জের ঐতিহ্য নয়। সুনামগঞ্জের ঐতিহ্য সততার রাজনীতি। 

পৈন্দা গ্রামের প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা জাপার যুগ্ম আহ্বায়ক রশিদ বাহমদ, পৌরসভার প্যানেল মেয়র মনির উদ্দিন, জাপা নেতা হাজী হেলাল, সাবেক চেয়ারম্যান নূরুর হক, জাপা নেতা আব্দুল কুদ্দুস, গোলাম সাদিক শিরু, জসিম উদ্দিন, জাফর মাস্টার, নওশাদ আলী, জমশেদ আলী প্রমুখ।

Print Friendly, PDF & Email