মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

0
192

মৌলভীবাজার: মৌলভীবাজার শহরের সৈয়দ শাহ মোস্তফা (র) সড়কের শাহীন স্কুল/ কোচিং সেন্টারের সন্মুখে শনিবার সকালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই একজন নিহত ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও একজন নিহত হন।

জানা যায়, মৌলভীবাজার শহরের সুনামধন্য অধ্যাপক করুনাময় রায়ের একমাত্র পুত্র গৌতম রায় তাহার গীর্জাপাড়াস্থ নিজ বাসা থেকে সকালে পুঁজায় বেড়াতে আসা তার শালিকা ও শালিকার ছোট একটি  শিশুকে নিয়ে একটি অটো রিক্স্রা যোগে শ্রীমঙ্গল রোডস্থিত বাসষ্ট্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করেন। পথি মধ্যে শাহীন স্কুল/কোচিং সেন্টারের সন্মুখে আসামাত্র বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী ট্রাক অটোরিক্সাকে স্বজুরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই অটোরিক্সা চালক নিহত হন। এবং রিক্সায়  থাকা গৌতম রায় সহ তার শালিকা ও ছোট শিশু মারাত্মক আহত হন।

আহতদের প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তারের পরামর্শে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়। পথিমধ্যে গৌতম রায় মারা যান। ছোট শিশু সৌরভ ও তার শালিকাকে আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হলে শিশু সৌরভ রায় মারা যায় এ ঘটনায় ঘাতক ট্রাক ও চট্টগ্রাম ফটিকছড়ি নিবাসী চালক আবুল হোসেনকে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা। মৌলভীবাজার পৌরসভার প্যানেল মেয়র (১) মনবীর রায় মঞ্জু  ও মডেল থানারে উপ-পরিদর্শক (এস আই ) কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email