Home জাতীয় মৌলভীবাজার থেকে জঙ্গিরা এসে সিলেটে বোমা হামলা চালায়: আইজিপি

মৌলভীবাজার থেকে জঙ্গিরা এসে সিলেটে বোমা হামলা চালায়: আইজিপি

343
0

ঢাকা: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, মৌলভীবাজার থেকে জঙ্গিরা এসে সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় জোড়া বোমা হামলা চালায়। শুক্রবার বিকেলে উত্তরায় র্যা ব সদর দফতরে র্যা বের গোয়েন্দা প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদের দ্বিতীয় জানাজা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। আইজিপি আরো বলেন, খুব অল্প সময়ের মধ্যে বোমা হামলার ঘটনা উদঘাটন করে আইন শৃঙ্খলা বাহিনী মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় অভিযান চালাচ্ছে।
এর আগে জুমার নামাজের পর সেনাসদরে কেন্দ্রীয় জামে মসজিদে আবুল কালাম আজাদের প্রথম জানাজা হয়। জানাজায় তিন বাহিনীর প্রধানসহ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
গত ২৫ মার্চ সন্ধ্যার পর সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার ‘আতিয়া মহলে’ জঙ্গি আস্তানার অদূরে পুলিশ চেকপোস্টের কাছে পরপর দুই দফা বোমা বিস্ফোরণে মারা যান দুই পুলিশ সদস্যসহ ছয়জন। আহত হন আবুল কালাম আজাদসহ অর্ধশতাধিক মানুষ। পরে আজাদকে ঢাকায় সিএমএইচে ভর্তি করা হয়। ২৬ মার্চ রাতে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থা স্থিতিশীল থাকায় চিকিৎসকদের পরামর্শে গত বুধবার তাকে দেশে ফিরিয়ে আনা হয়। ফের ভর্তি করা হয় সিএমএইচে। সেখানে গতকাল বৃহস্পতিবার রাত ১২টা ৫ মিনিটে মারা যান তিনি।

Previous articleমাদককে না বলুন- ড. মির শাহ আলম
Next articleভোজন উৎসব করে উজ্জল দৃষ্টান্ত দেখালো মুক্তিযোদ্ধা গলির ব্যাবসায়ী সমিতি