ময়মনসিংহে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১১

0
123

ময়মসিনংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় আওয়ামী লীগের দু’গ্রুপে সংঘর্ষে কমপক্ষে ১১ জন আহত হয়েছে। শনিবার বিকেলে সংঘর্ষ ঘটেছে উপজেলার রসুলপুর ইউনিয়নের সান্দাইন গ্রামে।

জানা যায়, জেলা আওয়ামী লীগ নেতা ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুলের নিজ বাড়ি রসুলপুর ইউনিয়নের সান্দাইন গ্রামে আ. বাতেন এতিমখানা মাদরাসায় দলের নেতাকর্মীদের নিয়ে সভা করা সময় স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল সমর্থকারা হামলা চালায়। এসময় উভয় গ্রুপের নেতাকর্মীদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপেসহ ধাওয়া পাল্টা ধাওয়া ও গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এক পর্যায়ে এমপি বাবেল গোলন্দাজের সমর্থকরা আওয়ামী লীগ নেতা ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুলের এতিমখানা মাদরাসা এবং স্থানীয় আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করে।
পরে তাঁরা এতিমখানা মাঠে থাকা ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুলের একটি প্রাইভেটকার অগ্নিসংযোগ করে জ্বালিয়ে দেয়।

এ ব্যাপারে এমপি সমর্থিত স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কাশেম বলেন, এ হামলার ঘটনার সঙ্গে এমপি বাবেল গোলন্দাজের কোন নেতাকর্মী জড়িত নয়। হামলায় গুরুতর আহতরা হলেন- জেলা আওয়ামী লীগ নেতা ওবায়দুল্লা আনোয়ার বুলবুল, শেখ ফরহাদ, শেখ শহিদুল্লাহ ও আহাদ। তাদের মধ্যে গুরুতর আহত ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুল ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

Print Friendly, PDF & Email