Home বিনোদন যাকে বিয়ে করব আগে তাকে ভালোবাসব: কৃতি

যাকে বিয়ে করব আগে তাকে ভালোবাসব: কৃতি

926
0

‘রাবতা’, ‘দিলওয়ালে’, ‘বারেলি কি বরফি’ সিনেমাগুলোতে অভিনয় করে বেশ জনপ্রিয় বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। সম্প্রতি অভিনয় করলেন ‘লুকা ছুপ্পি’ ছবিতে। ছবি নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলার একপর্যায়ে নিজের বিয়ে নিয়েও জানালেন এই অভিনেত্রী। তাঁর কথা, যাঁকে তিনি বিয়ে করতে চান, আগে তাঁকে ভালোবাসবেন, এরপর বিয়ে।

‘লুকা ছুপ্পি’ ছবিতে খুবই ছোট শহরের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছেন কৃতি। এর আগে তাঁকে সবাই গ্ল্যামারাস চরিত্রে ভাবতেন। এই ছবি দিয়ে তা পাল্টে গেল। কৃতি শ্যানন বলেন, ‘আমাকে সবাই গ্ল্যামারাস চরিত্রের জন্যই শুধু ভাবতেন। এই ছবির পর আমাকে সবাই ছোট শহরের মেয়ের চরিত্রে ভাবতে পারছেন। এখন আমার সম্পর্কে অনেকের ধারণা বদলেছে। আমার প্রতি নির্মাতাদের আস্থা বেড়েছে। বারেলি কি বরফি ছবিটা আমার ক্যারিয়ারের মাইলফলক। এখন আমি অধিকাংশ ভালো কনটেন্টের সিনেমার প্রস্তাব পাচ্ছি। লুকা ছুপ্পি সে রকমই একটি ছবি।’

এই সিনেমার পছন্দের জায়গাগুলো নিয়েও তিনি কথা বলেন। কৃতি জানান, ‘লুকা ছুপ্পি’র চিত্রনাট্য শোনার সময় তিনি প্রচুর হেসেছেন। ছবির গল্পও তাঁর কাছে দারুণ লেগেছে।

মথুরার মতো ছোট একটি শহর ঘিরে ছবির গল্প। সেখানে একটি মেয়ে ‘রশ্মি’ লিভ-ইন করে। আর শেষে রশ্মি ওর পার্টনারের পুরো পরিবারের সঙ্গেই লিভ-ইন করে। ছবিটির শুটিং হয়েছে মাত্র ৪০ দিনের মধ্যে। ছবির কাহিনির পাশাপাশি আলোচনা ওঠে কৃতির বিয়ে নিয়েও। কখন বিয়ে করবেন? এ প্রশ্নের উত্তরে কৃতি বলেন, ‘আমি এখনই তা বলতে পারব না। তবে আমার মা–বাবা আমাকে সব ধরনের স্বাধীনতা দিয়েছেন। তাই আমার পছন্দকে তাঁরা নিশ্চয় মেনে নেবেন। তবে আমি আমার মা-বাবাকে বলে দিয়েছি যে আমি দেখাশোনা করে বিয়ে করব না। আর যাকে বিয়ে করব, আগে তাকে ভালোবাসব।’

কৃতি শ্যানন এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঝুলিতে আছে ‘কলঙ্ক’, ‘অর্জুন পাতিয়ালা’, ‘হাউসফুল ফোর’, ‘পানিপাত’ ছবিগুলো।

Previous articleভারত-পাকিস্তান পরিস্থিতি এখন কোন দিকে?
Next articleবাড়ি বাড়ি গিয়ে ভোটার আনতে পারবো না: সিইসি