যুবলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

0
333

পাবনা: পাবনার আটঘরিয়া উপজেলায় রফিকুল ইসলাম (৩৭) নামের এক যুবলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার ধানুয়াঘাটা শরৎগঞ্জ বাজারের কাছে এই হত্যার ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম উপজেলার একদন্ত ইউনিয়নের ষাটগাছা গ্রামের পাঁচকড়া আলীর ছেলে এবং পেশায় একজন সার ও কীট নাশক ব্যবসায়ী।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম ফারুক হোসেন এবং একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল সরদার এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৯টার দিকে নিহত রফিকুল ইসলাম ছেলেকে নিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাচ্ছিলেন। এ সময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা একদল দূর্বৃত্ত অতর্কিত ভাবে তার উপর হামলা হামলা চালায় এবং এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলেও কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
চেয়ারম্যান ইসলাম সরদার জানান, নিহত রফিকুল ইসলাম আওয়ামী যুবলীগের একজন সক্রিয় কর্মি ছিলেন। নিষিদ্ধ ঘোষিত চরমপন্থীরা এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ওসি এস এম ফারুক হোসেন জানিয়েছেন, সংবাদ পেয়ে ফোর্স পাঠানো হয়েছে। ফিরে আসলে বিস্তারিত পরে জানানো যাবে।

Print Friendly, PDF & Email