যুবলীগ নেতার ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

0
295

বগুড়ায় যুবলীগ নেতার ছুরিকাঘাতে এক কাঠ ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা রুবেল হোসাইন এবং তার সহযোগী শান্তকে আটক করেছে পুলিশ। আটক রুবেল হোসাইন (৩০) বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়ন যুবলীগের সভাপতি। নিহত শাহেদ (৩৫) বগুড়া সদরের পূর্ব আশোকোলা গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে। আজ দুপুরে বগুড়া সদরের নুনগোলা ঈদগাহ মাঠ এলাকায় প্রকাশ্যে এই হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সদর থানার পরিদর্শক রেজাউল করিম (তদন্ত) জানান, আজ দুপুর সোয়া ১২টার দিকে স্থানীয় ন্যাংড়ার বাজারে সেলুনে চুল কাটতে গিয়ে সিরিয়াল দেওয়া নিয়ে স্থানীয় দুই যুবক জনি এবং শান্তের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় শান্ত স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেলকে মোবাইল ফোনে ডেকে আনেন। রুবেল ও তার সহযোগীরা এসে জনিকে কাঠ দিয়ে পেটাতে শুরু করেন।

তিনি আরও জানান, জনিকে মারার জন্য তারা যে দোকান থেকে কাঠ নিয়েছিলেন, সেই দোকানের মালিক শাহেদ কাঠ নিতে নিষেধ করলে রুবেল ও তার সহযোগীরা তাকেও প্রকাশ্যে-দিবালোকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকেন। পরে স্থানীয়রা শাহেদকে উদ্ধার করে টি এম এস এস মেডিকেল কলেজে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দুইটার দিকে তিনি মারা যান।

খবর পেয়ে রুবেল এবং তার সহযোগী শান্তকে এলাকা থেকে দুপুর তিনটার দিকে আটক করে থানায় নিয়ে আসা হয় বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

শাহেদের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি বলেও জানিয়েছে পুলিশ।

Print Friendly, PDF & Email