যে পুলিশ আমাকে পিটিয়েছিল, আজ সেই পুলিশই স্যালুট নিল

0
318

Muhammod Nasim
কিশোরগঞ্জ: বিএনপি জোট সরকারের আমলে যে পুলিশ আমাকে পিটিয়েছিল, আজ সেই পুলিশই স্যালুট দিয়ে বরণ করে নিল। এমন মন্তব্য করলেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। পুলিশের উদ্দেশ্যে নাসিম বলেন, পুলিশকে ক্ষমতাসীন দল যা করতে বলবে তারা তাই করবে। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।
নাসিম বলেন, বিএনপি নেতাকর্মীরা যতই নাশকতা করুক না কেন ২০১৯ সালের এক দিন আগেও নির্বাচন হবে না। আর সে নির্বাচন হবে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই।
খালেদা জিয়ার সমালোচনা করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, হরতাল ও অবরোধের নামে গুলশান কার্যালয়ে বসে খালেদা জিয়া কাপুরুষের মতো পেট্রলবোমা দিয়ে নিরীহ মানুষ হত্যা করছে।
তিনি আরো বলেন, একজন নেতা এত মানুষ হত্যা করতে পারে এমন নজির পৃথিবীর কোথাও নেই। সন্ত্রাস করে কেউ ক্ষমতায় যেতে পারেনি। আপনি নিরীহ মানুষকে হত্যা করে ক্ষমতায় যেতে পারবে না। বাংলার সাধারণ মানুষ তা কখনো মেনে নেবে না।
অবরোধ-হরতাল প্রসঙ্গে নাসিম বলেন, আপনি রাস্তায় এসে দেখুন, মানুষ ভয়কে জয় করেছে। জীবনের প্রয়োজনে কাজ চালিয়ে যাচ্ছে।
মতবিনিময় সভায় কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহম্মেদ তৌফিক ও কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সোহরাব উদ্দিনসহ ১৪ দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email