যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষকের অপসারনের দাবীতে মানববন্ধন

0
276

দোয়ারাবাজার, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার ঘিলাছড়া স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক মুজিবুর রহমানের অপসারনের দাবীতে ক্লাস বর্জন করে দ্বিতীয় দিনের মতো মানববন্ধন করেছেন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার দুপুর সাড়ে ১টায় নরসিংপুর স্টুডেন্টস ডেভেলপমেন্ট সোসাইটি সিলেট শাখা,পুষ্পায়ন সমাজ কল্যাণ সংস্থা ও লাইভ শেয়ারের যৌথ আয়োজনে স্কুল এন্ড কলেজ মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শত শত শিক্ষার্থীরা অংশ নেন। এ সময় বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের, দশম শ্রেণীর শিক্ষার্থী তাহমিনা মুন্নী, একাদশ শ্রেণীর শিক্ষার্থী তাজমিন আক্তার কলি, কয়ছর আহমেদ চৌধুরী, মনোয়ার আলী মনর, হাফিজুল ইসলাম, মকবুল হোসেন ও বিল্লাল প্রমুখ।
শিক্ষার্থীরা বলেন, ২৬ শে মার্চ মহান স্বাধীনতা দিবসের দিনে এই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মুজিবুর রহমান সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করেন। এর প্রতিবাদে উত্তাল শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে দ্বিতদীয় দিনের মতো মানববন্ধন করেন এবং আগামী ৭২ ঘন্টার মধ্যে ঐ চরিত্রহীন র্দূনীতিবাজ এই প্রধান শিক্ষকরে অপসারনের জন্য প্রধানমন্ত্রীর নিকট জোর দাবী জানান।

Print Friendly, PDF & Email