রংপুরে পুত্রবধূর ঘুষিতে শ্বশুরের মৃত্যু!

0
205

রংপুর: রংপুরের বদরগঞ্জ উপজেলায় পুত্রবধূর ঘুষিতে জয়নাল উদ্দিন (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যুর অভিযোগ উঠেছে। গত বুধবার রাতে উপজেলার দামোদরপুর ইউনিয়নের শেখের হাট মাটিয়ালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে জয়নালের ছেলে লোকমান হোসেন ও তাঁর স্ত্রী মাকছুদা বেগম পলাতক রয়েছেন।
জয়নালের কয়েকজন প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে জয়নালের দ্বিতীয় স্ত্রী শাহাজন বেগমের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে মাকছুদার ঝগড়া হয়। একপর্যায়ে তাঁদের মধ্যে হাতাহাতি হয়। মাকছুদার সঙ্গে যোগ দেন লোকমানও। এ সময় ছেলে ও ছেলের বউয়ের হাত থেকে শাহাজনকে রক্ষা করতে এগিয়ে যান জয়নাল। জয়নালকে এলোপাতাড়ি কিলঘুষি মারেন মাকছুদা। এতে মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। বৃহস্পতিবার দুপুরে ওই বাড়িতে গিয়ে অভিযুক্ত লোকমান ও তাঁর স্ত্রী মাকছুদাকে পাওয়া যায়নি। এ কারণে তাঁদের বক্তব্য নেওয়া যায়নি। শাহাজন অভিযোগ করে বলেন, মোর স্বামীক ওঁরা (ছেলে ও বউ) ঘুষি দিয়া মারি ফেলাইছে। মুই ওমার বিচার চাও।
বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, এ ঘটনায় নিহত ব্যক্তির বড় ছেলে আবু তাহের বাদী হয়ে লোকমান ও তাঁর স্ত্রী মাকছুদার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা করেছেন। জয়নালের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরই পালিয়ে যাওয়ায় অভিযুক্ত ব্যক্তিদের গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে তাঁদের ধরতে পুলিশি অভিযান চলছে।

Print Friendly, PDF & Email