রংপুরে পেট্রোলবোমায় শিশুসহ নিহত ৪, দগ্ধ আরো ১৪

0
455

Agun
নিউজ ডেস্ক: রংপুরে মিঠাপুকুর উপজেলার বাতাসন এলাকায় দুর্বৃত্তদের পেট্রোলবোমা হামলায় শিশুসহ ৪ জন নিহত হয়েছে। এছাড়া মারাত্মক দগ্ধ হয়ে আরো কমপক্ষে ১৪জন রংপুর মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি আছেন। বার্ন ইউনিটের চিকিৎসক আবদুর রাজ্জাক জানান, দগ্ধদের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর। এদের অনেকের শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে। দুইজনের শ্বাসনালী পুড়ে গেছে।
মঙ্গলবার গভীররাতে বাসটি রংপুরের উলিপুড় থেকে ঢাকা যাওয়ার সময় হামলা চালায় দুর্বৃত্তরা। রংপুরের পুলিশ সুপার আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকাল থেকে বিজিবি, র্যা ব ও পুলিশ অভিযান চালাচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে ঘটনার পর থেকে আজ বুধবার ভোর পর্যন্ত জামায়াত-শিবিরের আট কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল আলম জানান, নিহত চারজনের নাম-পরিচয় প্রাথমিকভাবে জানা যায়নি। তাদের লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। গুরুতরভাবে দগ্ধ হওয়া ১০ জনকেও একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসের যাত্রীরা জানান, খলিল এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহী বাসটি কুড়িগ্রামের উলিপুর উপজেলা থেকে ঢাকা যাচ্ছিল। মিঠাপুকুর উপজেলার বাতাসন এলাকায় বাসটিকে লক্ষ্য করে পেট্টল বোমা ছোড়ে দুর্বৃত্তরা। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

Print Friendly, PDF & Email