রক্ত পিপাসু দানবের হাত থেকে দেশকে বাঁচাতে হবে: গয়েশ্বর

0
445

ঢাকা: অবৈধ সরকারের কাছে বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবি করে লাভ নেই বলে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশ আজ রক্ত পিপাসু দানবের হাতে বন্দী। এ দানবের হাত থেকে দেশকে বাঁচাতে হবে। এর ফলে দেশের মানুষের আশা আকাঙ্খা পূরণ হবে। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবিতে যুব সমাবেশে তিনি এসব কথা বলেন।
গয়েশ্বর চন্দ্র বলেন, দেশবাসীকে আওয়ামী লীগের যন্ত্রণা থেকে মুক্তি দিতে হবে। মানুষ শুধু বদ্ধ ঘরে বক্তব্য শুনতে চায় না। রাজপথে থাকতে হবে। আন্দোলনের মাধ্যমে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালসহ সকল বন্দীদের মুক্তি দিতে সরকারকে বাধ্য করা হবে। তিনি বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাজনৈতিক জীবনে যদি ভুল থাকে, সেটা হলো শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনা এবং তাকে রাজনীতি করার সুযোগ করে দেয়া।
যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আযাদের সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন বিএনপির যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব, ঢাকা মহানগরের যুবদল উত্তরের সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর প্রমুখ।

Print Friendly, PDF & Email