রাজধানীতে আলমারির ভেতর যুবকের লাশ

0
382

Lash Uddar 01
ঢাকা: রাজধানীর পুরান ঢাকায় একটি বাড়িতে আলমারির ভেতর থেকে আলাউদ্দিন (২৯) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে নবাবগঞ্জের ৬৯ নম্বর ডুরি আঙ্গুল লেন থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ বলছে, আলাউদ্দিনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের খালাতো ভাই সুমনকে আটক করেছে পুলিশ। তবে এখনো হত্যার রহস্য উদ্ঘাটন করা যায়নি।
লালবাগ থানার এসআই আজগর জানান, আলাউদ্দিন তার মা ও ভাইয়ের সঙ্গে ২০২/২/এ ছোট বাট মসজিদ এলাকায় বসবাস করতেন। তিনি জানান, স্বজনদের মারফত খবর পেয়ে ডুরি আঙ্গুল লেনে নিহতের খালাতো ভাই সুমনের বাসার বেড রুমের আলমারির ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। এ সময় গলা গুনা দিয়ে পেঁচানো ছিল। শনিবার যেকোনো সময় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে মনে হচ্ছে।
আসগর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আলাউদ্দিনকে শ্বাসরোধ করে হত্যা করে লাশটি আলমারির ভেতর রাখা হয়েছিল। এ ঘটনায় সুমনকে আটক করা হয়েছে। সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) মর্গে পাঠানো হয়েছে।
তিনি বলেন, কী কারণে এ হত্যাকাণ্ড সে ব্যপারে মুখ খুলেনি সুমন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা করার প্রস্তুতি চলছে। এছাড়া এ হত্যাকাণ্ডের সঙ্গে অন্য কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email