রাজনীতিতে আলোচনার দরজা সব সময় খোলা থাকতে হবে: জনপ্রশাসন মন্ত্রী

0
203

গাজীপুর: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, রাজনীতিতে আলোচনার দরজা সব সময় খোলা থাকতে হবে। আলোচনা করতেই হবে, কথা বলতেই হবে। সব দরজা বন্ধ করে রাজনীতি চালানো সম্ভব নয়। সোমবার বিকেলে গাজীপুরের টঙ্গীতে স্থানীয় সফিউদ্দিন সরকার একাডেমি প্রাঙ্গনে গাজীপুরের প্রয়াত সংসদ সদস্য শহীদ আহসান উল্লাহ মাষ্টারের ৬৫তম জম্মদিন উপলক্ষে টঙ্গী থানা আওয়ামীলীগ আয়োজিত সমাবেশ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে  তিনি এসব কথা বলেন। সৈয়দ আশরাফুল ইসলাম বলেণ, আশা করি খালেদা জিয়ার শুভ বুদ্ধির উদয় হবে। তিনি গঠনমূলক রাজনীতিতে আসবেন। আর অপ-রাজনীতি করবেন না। তবেই একটা পরিবেশ সৃষ্টি হবে। পরিবেশ না হলে কোন আলোচনাই ফলপ্রসু হয় না।

মন্ত্রী বলেন, আমরা শান্তিপূর্ণ বাংলাদেশ চাই। একটা গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা চাই। আমরা এ দেশে সাধারণ নির্বাচন চাই। আগামী অবাধ, শান্তিপূর্ণ ও সবার কাছে গ্রহণযোগ্য হবে।

টঙ্গী থানা আওয়ামী লীগের সভাপতি ফজলুল হকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আহসান উল্লাহ মাস্টারের পুত্র  যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. জাহিদ আহসান রাসেল, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার কাজী মোজাম্মেল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউল্লাহ মন্ডল, গাজীপুর শহর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট ওয়াজ উদ্দিন মিয়া, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছোট ভাই মো. মতিউর রহমান মতি প্রমূখ।

Print Friendly, PDF & Email