রাজনৈতিক মোকাবেলায় ব্যার্থ হয়ে সরকার জামায়াতের উপর বিচারিক হত্যা-খুন-গুম চালাচ্ছে

0
136

সিলেট: সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ ক্ষমতার মোহে আওয়ামী অপশক্তি হত্যা-খুন-গুম ও গ্রেফতার নির্যাতনের জঘন্য খেলায় মেতে উঠেছে। বিচারের নামে জামায়াতের শীর্ষ জাতীয় নেতাদের হত্যা করা হচ্ছে। আর সরকার দলীয় সন্ত্রাসীদের উসকে দিয়ে  নিরীহ জামায়াত ও ছাত্র শিবির নেতকার্মীদের হত্যা করা হচ্ছে। গ্রেফতার নির্যাতনে অবৈধ সরকার তাদের অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মো: মুজাহিদকে রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে হত্যা করা হয়েছে। জঙ্গী সংগঠন ছাত্রলীগ যশোরে ইসলামী ছাত্র শিবিরের দুই মেধাবী ছাত্রনেতাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। বাকশালীরা ধৈর্য্যরে চুড়ান্ত সীমা অতিক্রম করে চলেছে। বিচারের নামে হত্যা, খুন-গুম ও গ্রেফতার নির্যাতন বন্ধ করুন। পৃথিবীর কোন ¯ৈ^রাচারী সরকার ঠিকে থাকতে পারেনি। আওয়ামীলীগকেও লজ্জাজনক পরিনতি বরন করতে হবে। যশোরে ছাত্র শিবিরের দুই মেধাবী ছাত্রনেতাকে হত্যার সাথে জড়িত সকল সন্ত্রাসীদের গ্রেফতার করে বিচারের আওতায় নিয়ে আসতে হবে। অন্যথায় জনতার সরকার প্রতিষ্ঠিত করার মাধ্যমে সকল হত্যা-কান্ডের সুষ্টু বিচার সম্পন্ন করা হবে। ইনশাআল্লাহ।

বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র ঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসুচীর অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে। জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মুহাম্মদ মুজাহিদকে বিচারিক হত্যা, যশোরে দুই ছাত্র শিবির নেতাকে নির্মমভাবে হত্যা, দেশব্যাপী জামায়াত ও ছাত্র শিবিরের নেতাকর্মীদের খুন-গুম ও গ্রেফতার নির্যাতনের প্রতিবাদে  অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিল সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মাওলানা আলী হায়দার, আলা উদ্দিন, মাহমুদুর রহমান দিলোয়ার, আব্দুল লতিফ, ছাত্র শিবির নেতা সুলতান আহমদ ও জুনায়েদ আল হাবীব প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, আওয়ামীলীগ একদলীয় বাকশাল কায়েম করতে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের উপর নির্যাতনের ষ্টীম রোলার চালাচ্ছে। আদর্শিক ও রাজনৈতিক মোকাবেলায় ব্যার্থ হয়ে গণমানুষের সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্র শিবিরে  উপর ইতিহাসের নির্মম অত্যাচার চালানো হয়েছে। সরকারের সকল জুলুম-নিপীড়ন উপেক্ষা করে জামায়াত তাদের আদর্শিক কাফেলার অগ্রযাত্রা অব্যাহত রেখেছে। জুলুম-নিপীড়ন চালিয়ে কোন আদর্শিক সংগঠনকে ধ্বংস করা যায়না। অবৈধ সরকারকে বিচারিক হত্যা, খুন-গুম ও গ্রেফতার নির্যাতনের পথ পরিহার করে গনতেন্ত্রর পথে ফিরে আসতে হবে। অন্যথায় সময়ের ব্যাবধানে এ জাতি কাউকে ক্ষমা করবেনা।

Print Friendly, PDF & Email