রাজন হত্যা মামলার রায় ৮ নভেম্বর

0
129

নিউজ ডেস্ক: সিলেটে বহল আলোচিত শিশু সামিউল আলম রাজন হত্যা মামলার রায় ৮ নভেম্বর ঘোষণা করা হবে। মঙ্গলবার যুক্তি-তর্ক উপস্থাপন শেষে মামলার রায়ের তারিখ ঘোষণা করেন সিলেট মহানগর দায়রা জজ আকবর হোসেন মৃধা। বিচার শুরুর এক মাসের মধ্যে আলোচিত এই মামলার রায় প্রদানের তারিখ নির্ধারিত হলো। গত ২২ সেপ্টেম্বর ১৩ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠনের মধ্যে দিয়ে এই মামলার বিচার প্রক্রিয়া শুরু হয়েছিল।

মামলার ১৩ আসামির মধ্যে শামীম আহমদ ও পাভেল পলাতক রয়েছে। বাকি ১১ জন আসামির উপস্থিতিতে আজ মামলার রায়ের তারিখ ঘোষণা করা হয়। কামরুল ছাড়াও আজ আদালতে উপস্থি ছিল রাজন হত্যা মামলার আসামি মুহিদ আলম, আলী হায়দার, ময়না চৌকিদার, রুহুল আমিন, তাজউদ্দিন আহমদ বাদল, দুলাল আহমদ, নুর মিয়া, ফিরোজ মিয়া, আছমত উল্লাহ ও আয়াজ আলী।

গত ৮ জুলাই সিলেটের বুমারগাঁওয়ে সামিউল আলম রাজনকে নির্মম নির্যাতনের মাধ্যমে হত্যা করা হয়। নির্যাতনের সময় ঘাতকরা নির্যাতনের দৃশ্য ভিডিওচিত্রে ধারণ করে। যা ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে পরলে দেশ-বিদেশে আলোড়ন সৃষ্টি হয়।

গত ১৬ অগাস্ট ১৩ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক সুরঞ্জিত তালুকদার।

নির্মম হত্যাকান্ডের পর মামলার প্রধান আসামি কামরুল ইসলাম পালিয়ে সৌদি আরবে চলে যায়। সেখানে গিয়েও তার শেষ রক্ষা হয়নি। প্রবাসীরা তাকে ধরে বাংলাদেশ দূতাবাসে হস্তান্তর করে। পুলিশ সৌদি গিয়ে ইন্টারপুলের মাধ্যমে গত ১৫ অক্টোবর তাকে দেশে নিয়ে আসেন।

Print Friendly, PDF & Email