রাজপথ ছাড়া আইনি প্রক্রিয়ায় খালেদা জিয়ার মুক্তি আসবে না: মওদুদ

0
168

নিজস্ব প্রতিবেদক: রাজপথেই কেবলমাত্র বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি আসতে পারে বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, আমরা আইন প্রক্রিয়ায় সম্পূর্ণভাবে চেষ্টা করে যাচ্ছি কিন্তু পেরে উঠছি না। আমরা আইনি লড়াই চালিয়ে যাবো কিন্তু তার মাধ্যমে বেগম জিয়ার মুক্তি আসবে না। তার মুক্তি আসবে একমাত্র রাস্তায়। এজন্য আমাদের প্রস্তুতি গ্রহন করতে হবে।

জাতীয় প্রেসক্লাবে শুক্রবার অনলাইন নিউজ পোর্টাল ‘সবুজ বাংলা টোয়েন্টিফোর ডটকম’ এর ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

সবুজ বাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক আবদুল্লাহিল মাসুদের সভাপতিত্বে ও সম্পাদক মুহাম্মদ মাহমুদুল হাসানের পরিচালনায় সভায় আরো বক্তৃতা করেন, আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, দৈনিক ইনকিলাবের সহযোগী সম্পাদক মোবায়েদুর রহমান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপি নেতা শামীমুর রহমান শামীম, আবু নাসের মুহাম্মদ রহমাতুল্লাহ, জাগপা‘র যুগ্ম সম্পাদক আসাদুর রহমান খান প্রমূখ।

Print Friendly, PDF & Email