রাজবাড়ীতে বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ৩০

0
253

রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের দুর্গাপুর নামক স্থানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে। আহতের রাজবাড়ী ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। বুধবার বিকেল সাড়ে ৩টায় লালন পরিবহন ও একটি লোকাল বাসের মধ্যে মুখোমুখি এ সংঘর্ষ ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম ফরমান আলী মন্ডল (৭০)। তিনি কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিয়ালদাহ ইউনিয়নের মাঝগ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, বিকট শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে রাস্তায় দুইবাসের সংঘর্ষ দেখতে পান। দৌড়ে এসে তারা আহতের গাড়ি থেকে বের করতে নেমে পড়েন। কিছুসময় পড়ে ফায়ার সার্ভিস এসে উদ্ধার কাজ শুরু করে।

লালন পরিহনের যাত্রী ও নিহত ফরমান আলী মন্ডলের মেয়ে জামাই আলম মন্ডল বলেন, তারা সকাল ৯টায় গাবতলী থেকে লালন পরিবহনে রওনা দেন। কিন্তু বাসের চালক রাফভাবে গাড়ি চালাচ্ছিলো। মানিকগঞ্জ পার হওয়ার পরেও তিনি খুব রাফভাবে গাড়ি চালান। এ নিয়ে যাত্রীরা তাকে সাবধান করে। এরপর গোয়ালন্দ মোড় গতিরোধকের কাছে একটি পিকআপকে ধাক্কা দেয়।
রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক শওকত আলী জোয়াদ্দার বলেন, খবর পেয়ে তিনটি ইউনিট উদ্ধার তৎপরতায় অংশ নিয়ে

Print Friendly, PDF & Email