রাফিজের জীবনের মুল্যে মাত্র ১০ লক্ষ টাকা !

0
521

Rafiz
এম তানজিল হাসান: খুব বেশিদিন হয়নি ভার্সিটি লাইফ শুরু করেছে ভৈরবের ছেলে রাহুল রাফিজ। মেধার যোগ্যতায় প্রায় ৩০ হাজার ছাত্রকে ছাড়িয়ে দখল করে নিয়েছে বিশ্ববিদ্যালয়ের একটি গুরুত্বপূর্ণ আসন।ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্নে বিভোর ছেলেটির পদচারণায় সবসময় মুখরিত থাকত তার নিজ ডিপার্টমেন্ট । শাবির সিএসই ডিপার্টমেন্টের ২০১৩-২০১৪ ব্যচের এই অদম্য মেধাবী মুখটি জীবনযুদ্ধের অনেকগুলো গুরুত্বপুর্ণ ধাপ সফলতার সাথে পেরিয়ে এলেও আটকে গেছে এখন নিয়তির কাছে। দুরারোগ্য Testicular Seminoma ক্যন্সারে আক্রান্ত হয়ে প্রহর গুণছে মৃত্যুর।চার ভাইবোনের সুখী সংসারের মধ্যমণি রাফিজ,বাবার অতি আদরের ছেলেটির এই অবস্থা কোন মতেই মেনে নিতে পারছেন না তিনি।
ছোট খাট ব্যবসা করে কোনরকমে সংসার খরচ চালান পিতা কবিরউদ্দিন । যেখানে নুন আনতে পান্তা ফোরায় সেখানে তিনি কি করে বহন করবেন সন্তানের চিকিৎসার বিশাল ব্যয়ভার? কিন্তু না করেও থাকতে পারবেন না কেননা জীবিত পিতার কাঁদে সন্তানের লাশের খাটিয়া উঠার মত ব্যথা হয়ত কোন পিতাই সহ্য করতে পারেন না। ব্যতিক্রম নয় রাফিজের পিতাও। সম্পত্তি বলতে কিছুই নেই তারপরেও ধারদেনা এবং মানুষের কাছে হাত পেতে হলেও বাঁচাতে চান প্রিয় সন্তানকে। মমতাময়ী মা ছেলের চিন্তায় শয্যাশায়ী। তিনি বিলাপ করে সৃষ্টিকর্তার কাছে একটাই প্রার্থনা করছেন প্রতিক্ষন যাতে মমতার চাদরে ডাকা প্রিয় সন্তান আবারো সুস্থ হয়ে ফিরে আসে চির আপন মায়ের আঁচলে ।এই প্রতিবেদকের সাথে কথা বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পরে রাফিজের বন্ধুরা।
রাফিজের প্রিয় বন্ধু নুরুল আজীম রিজভী জানালেন রাফিজের কিছু ইচ্ছের কথা। রাফিজের ইচ্ছা বাংলাদেশকে নিয়ে ,তিনি চান আইটি খাতে বাংলাদেশকে পৃথিবীর প্রথম সারিতে নিয়ে যেতে। সে আলোকে পড়ালেখা করে যাচ্ছিল রাফিজ কিন্তু হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তার স্বপ্ন এলোমেলো হওয়া শুরু হয়েছে। রিজভী সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করেন রাফিজের পাশে দাঁড়াতে। সবার সহযোগীতায় আবারো রাফিজের প্রাণচাঞ্চল্যে শাবিপ্রবি ক্যম্পাস মুখরিত হবে সেই প্রত্যাশার প্রহর গুনছেন রাফিজের বন্ধু মুনতাসের ,মৃদুলেরা।তাদের প্রত্যাশার সাথে আপনাদের একটু সহযোগীতাই পারে প্রাপ্তির সম্মিলন ঘটাতে,পারে রাফিজকে ফিরিয়ে দিতে। মাত্র ১০ লক্ষ টাকার জন্য রাফিজকে না হারানোর প্রত্যয়ের সাথে চলুন আমরাও শামিল হই,আবারো প্রমাণ করি মানুষ মানুষের জন্য।

সাহায্যের জন্য যোগাযোগ করুন :

** বিকাশ : 01840666948(Personal)
( Montaser Hamid ,SUST CSE’13 batch)
** ডাচ বাংলা ব্যাঙ্ক
একাউন্ট :115.151.58571
( Towhidul Islam Tuhin ,SUST CSE’13 batch)
**ডাচ বাংলা ব্যাঙ্ক
একাউন্ট :173.105.0017478
( Rahul Rafiz, SUST CSE’13 batch)
** ডাচ বাংলা ব্যাঙ্ক একাউন্ট(Mobile
Banking) :016834628001
( Towhidul Islam Tuhin,SUST CSE’13 batch)
** Mutual Trust Bank: 0640310010247

বিস্তারিত যোগাযোগের জন্য :
1.01683462800
(Towhidul Islam Tuhin,SUST CSE’13 batch)
2.01837363289
(Maruf Ahmed Mridul,SUST CSE’13 batch)

Print Friendly, PDF & Email