লতিফকে গ্রেপ্তার না করলে ঢাকা ঘেরাও

0
576

logo hi 01
ঢাকা: বিমানবন্দর থেকে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার না করলে ঢাকা ঘেরাও করার হুমকি দিয়েছে হেফাজতে ইসলাম। একই দাবিতে কঠোর আন্দোলনের হুমকি দিয়েছে আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ। রবিবার রাতে উভয় সংগঠনের পক্ষ থেকে দুই মুখপাত্র এ ঘোষণা দেন। হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী সাংবাদিকদের ফোনে বলেছেন, লতিফ সিদ্দিকীকে বিমান বন্দর থেকে গ্রেপ্তার করা না হলে এই মুহূর্ত থেকে ঢাকা ঘেরাও কর্মসূচি পালন করা হবে।
আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশেল সদস্য সচিব মুছাহেব উদ্দিন বখতেয়ার বলেন, লতিফ সিদ্দিকীকে ঢাকা বিমানবন্দর থেকে গ্রেপ্তার করা না হলে দুর্বার আন্দোলন করা হবে। নিজ নিজ সংগঠনের পক্ষ থেকে এ বিবৃতি দিয়েছেন তারা। এর কিছুক্ষণ পরই গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজতের আমির আল্লামা শাহ আহমদ শফী বলেন, মুরতাদ লতিফ সিদ্দিকীকে বিমানবন্দর থেকে দেশের মাটিতে নামতে দেওয়া হলে ঢাকা ঘেরাও এবং লাগাতার হরতাল কর্মসূচি ঘোষণা করা হবে। এদিকে ২৪ ঘণ্টার মধ্যে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করার দাবি জানিয়েছেন গওহরডাঙ্গা মাদ্রাসার প্রিন্সিপাল ও খাদেমুল ইসলাম বাংলাদেশের আমির আল্লামা মুফতি রুহুল আমীন। রাতে এক বিবৃতিতে তিনি এ দাবি জানান।
বিবৃতিতে তিনি বলেন, ইসলাম ধর্ম, হজ, সর্বকালের সর্বশ্রেষ্ট মানব মহানবী (সা.) সম্পর্কে কটূক্তি করে তিনি শুধু বাংলাদেশের ১৫ কোটি মোসলমানের হৃদয়ে আঘাত হানেনি বরং বিশ্বের ১৪০ কোটি মোসলমানের হৃদয়ে চরম আঘাত হেনেছেন। এহেন ধৃষ্ঠতা পোষণকারী স্বঘোষিত মুরতাদ পীর আওলিয়াদের এই পবিত্র ভূমিতে পা দেয়ার দুঃসাহস পেলো কোথায়? স্পষ্ট বলতে চাই, ২৪ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করতে হবে। না হলে সরকারকে এর চরম মূল্য দিতে হবে। উল্লেখ্য, নবী(সা.), হজ ও তাবলীগ জামাত নিয়ে অবমাননাকর বক্তব্য দেয়ায় একাধিক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে রবিবার রাতে ঢাকায় ফিলেছেন লতিফ সিদ্দিকী। তিনি রাত পৌন ৯টয় এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেন তিনি।

Print Friendly, PDF & Email