শমসের মুবীন খুনীদের রক্ষার চেষ্টা করছেন

0
280

Daily-sylhet-mobin-siraj

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ এক বিবৃতিতে বলেছেন, বিএনপি নেতা শমসের মুবীন চৌধুরী জাতির জনক বঙ্গবন্ধুর খুনিদের রক্ষা করার জন্য অপতৎপরতা চালাচ্ছেন। শুধু তাই নয়, স্বৈরশাসক জিয়াউর রহমানের শাসনামলে বঙ্গবন্ধুর খুনিদের পুনর্বাসনের অপচেষ্টায়ও লিপ্ত ছিলেন শমসের মুবীন।
জাতীয় ৪ নেতাকে জেলের মধ্যে নির্মমভাবে হত্যা করা হয়। ওই হত্যাকান্ডের খুনীদের রক্ষা ও পুনর্বাসনে তিনি কাজ করেছেন। এরই ধারাবাহিকতায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থনীতিবিদ, সিলেটের কৃতি সন্তান, সাবেক অর্থমন্ত্রী শাহ এএসএম কিবরিয়ার হত্যাকান্ডের চার্জশিটভুক্ত আসামিদের রক্ষা করতে এবার তিনি মাঠে নেমেছেন। আড়ালে কলকাঠি নেড়ে ভূঁইফোঁড় সংগঠনের মাধ্যমে সিলেটকে অস্থিতিশীল করতে হরতাল আহ্বান করিয়েছেন। দেশ ও তার নিজ দলের ভেতর বিতর্কিত এই নেতা শান্ত সিলেটকে অশান্ত করার যে অপচেষ্টা চালাচ্ছেন সিলেটের শান্তিপ্রিয় মানুষ তা রুখে দাঁড়াবে।
রবিবার এক লিখিত বিবৃতিতে এডভোকেট মিসবাহ সিরাজ এসব কথা বলেন। তিনি সকল ষড়যন্ত্র থেকে সিলেটবাসীকে সজাগ থাকার আহবান জানান। একইসাথে তিনি শমসের মুবীনকে এসব অপতৎপরতা থেকে বিরত থাকারও আহবান জানান। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email