শহীদ নূর হোসেনকে বলির পাঁঠা সাজানো হয়েছে: এরশাদ

0
141

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, শহীদ নূর হোসেনের পিঠে লেখা ছিল ‘গণতন্ত্র মুক্তি পাক’। তাকে পেছন থেকে গুলি করে হত্যা করা হয়েছে। যদি পুলিশ মারত তাহলে সামনে থেকে গুলি করত। তাকে সাজানো হয়েছে বলির পাঁঠা। শনিবার বিকালে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জাতীয় পার্টির রংপুর মহানগর কমিটির দ্বি-বার্ষিক সস্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
এরশাদ বলেন, আমি জেল থেকে বের হওয়ার পর নূর হোসেনের বাড়ি খুঁজে বের করেছিলাম এবং তার বাবার কাছে দুঃখ প্রকাশ করে প্রতি মাসে পাচঁ হাজার করে টাকা দিয়েছি।
এরশাদ দাবি করে বলেন, আমার হাতে কোনো রক্তের দাগ নেই। আমাকে খালেদা জিয়া ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করতে চেয়েছিল। কিন্তু জনগণের কারণে পারেনি। তিনি বলেন, দেশের মানুষ আমাকে ক্ষমতায় দেখতে চায়। তাদের ঋণ শোধ করতে আগামী নির্বাচনে অংশ নেবো। আর এই নির্বাচনই আমার শেষ নির্বাচন। এজন্য রংপুরবাসীর সহযোগিতা চাই।
এরশাদ বলেন, উত্তরবঙ্গ যার, ঢাকার মসনদ তার। আগামী নির্বাচনে বৃহত্তর রংপুরের ২২টিসহ ৩২ টি আসনে নির্বাচিত হয়ে ক্ষমতায় গিয়ে ছেলে হারা মা, স্বামী হারা স্ত্রীর চোখের পানি মুছে দিতে চাই। এসময় তিনি মোস্তাফিজার রহমান মোস্তফাকে রংপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ঘোষণা করেন।
এরশাদ বলেন, আমি সারা দেশের ৩৫ টি জেলায় সম্মেলন করেছি। রংপুরের হচ্ছিল না। আজ সে আশা পূর্ণ হলো। এসময় তিনি রংপুর জেলা সম্মেলনের তারিখ ঘোষণারও নির্দেশ দেন। তিনি বলেন, ভারতে একটা কথা আছে উত্তর প্রদেশ যার, দিল্লির মসনদ তার। আর আমি বলি উত্তরবঙ্গ যার, ঢাকার মসনদ তার। তাই বৃহত্তর রংপুরের ২১টিসহ ৩২ টি আসন পাওয়ার মাধ্যমে আমরা ক্ষমতায় যাবো। আমাদের সেটা পারতে হবে।

Print Friendly, PDF & Email