শহীদ মিনারসহ রাজধানীর বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরণ

0
212

koktel
ঢাকা: কেন্দ্রীয় শহীদ মিনারসহ রাজধানীর বিভিন্ন স্থানে ককটেল বিস্ফোরনে নারীসহ পাঁচজন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার সন্ধ্যার পর এসব হামলার ঘটনা ঘটে।
রোববার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ককটেল বিস্ফোরণে ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা কলেজের দুই শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইমদাদুল হক (২২) ও ঢাকা কলেজের ছাত্র সবুজ (২৫)।
আহতরা জানিয়েছেন, তারা একটি শহীদ মিনার সংলগ্ন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহিঃর্বিভাগের গেটের সামনের একটি টং-দোকানে চা পান করছিলেন। এমন সময় একটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। একই ঘটনায় সাজিয়া সম্পা (২৫) নামে আরো এক তরুণী আহত হয়েছেন। তাকেও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে, রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউটের সামনে ‘বিহঙ্গ পরিবহনের’ একটি বাসে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে গাজী রকিবুল ইসলাম (২৫) নামে এক যুবক আহত হয়েছেন।
এছাড়া, সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় একটি হাতবোমা বিস্ফোরণে আলফা রাব্বি (২৪) ও তামান্না (২৩) নামে এক তরুণী আহত হয়েছেন। তাদেরও ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email