শাবি’র আন্তঃবিভাগ ফুটবলে চ্যাম্পিয়ন নৃবিজ্ঞান বিভাগ

0
406

শাবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(শাবিপ্রবি) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট’১৯ এর চ্যাম্পিয়ন হয়েছে নৃবিজ্ঞান বিভাগ। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট ১৯’ র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনালে ২-০ গোলের ব্যবধানে রসায়ন বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে নৃবিজ্ঞান বিভাগ।

পরে একই স্থানে টুর্নামেন্ট’র সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ।

এসময় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক এবং খেলা বিষয়ক উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদারের সভাপতিত্বে শারীরিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক সউদ বিন আম্বিয়ার সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক এস. এম. সাইফুল ইসলাম, রসায়ন বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো আশরাফুল আলমসহ প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষার্থীদের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরী করতে পড়ালেখার পাশাপাশি খেলাধূলার কোন বিকল্প নেই, খেলাধূলা মনকে সতেজ ও উৎফুল্ল রাখে। খেলাধূলায় আমরা শিক্ষার্থীদের সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছি। এবং সুন্দর ও সুষ্ঠুভাবে এরকম একটি খেলা পরিচালনা করার জন্য সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।

উল্লেখ্য, গত ১৩ই মার্চ ২৮টি বিভাগ অংশগ্রহণে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে’১৯ শুরু হয়। অবশেষে চ্যাম্পিয়ন এর স্বাদ পায় নৃবিজ্ঞান বিভাগ।

Print Friendly, PDF & Email