শাবি ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষ: আহত ১৫

0
188

শাবি প্রতিনিধি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসানসহ ১৫ জন আহত হয়েছেন। রবিবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সামনে কয়েক দফায় এ সংঘর্ষ ঘটে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, রবিবার বিকাল ৩টায় একাডেমিক ভবন ‘বি’ এর পাশে শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সাখাওয়াত হোসেন ও সিনিয়র নেতা মুশফিকুর রহমান ভূঁইয়া জিয়া সমর্থিত দুই গ্রুপের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাতাহাতি হয়। এই ঘটনার জের ধরে বিকাল ৪টায় শাহপরান হলের সামনে কয়েক দফায় সংঘর্ষ হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে ইট ছুড়াছুড়িতে ভারপ্রাপ্ত প্রক্টর জাহিদ হাসান সহকারী প্রক্টর আবু হেনা পহিল ও মাহাথির মোহাম্মদ বাপ্পী আঘাতপ্রাপ্ত হন।

জিয়া গ্রুপের সোহেল রানা, সাব্বির, মামুন শাহ ও সাখাওয়াত গ্রুপের আব্দুল বারী সজিব ও রেজাউল করিম তানভীর গুরুতর অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

এ ব্যাপারে সাখাওয়াত হোসেন বলেন, ‘র‌্যাগিংয়ের ঘটনাকে কেন্দ্র করে আমার কর্মীদের মারধর করা হয়।’

মুশফিকুর রহমান ভূঁইয়া জিয়া বলেন, সাখাওয়াতের অনুসারীরা আমার কর্মীদের আগে মারধর করে। পরে আমি আমার কর্মীদের শান্ত করার চেষ্টা করি। এর মাঝেই কিছু অনাকাঙ্খিত ঘটনা সৃষ্টি হয়।’

Print Friendly, PDF & Email