শাল্লায় সরকারি চাল পাচার ॥ থানায় মামলা

0
1044

শাল্লা প্রতিনিধি:

শাল্লা উপজেলার ৪নং শাল্লা ইউপি’র ওএমএসের ডিলার মিঠু সরকারর বিরুদ্ধ সরকারি চাল পাচারের অভিযাগ থানায় মামলা দায়ের করা হয়েছ। আজ বহস্পতিবার দুপুর ১২টায় উপজলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলার ওএমএস কমিটির এক জরুরি বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত কমিটি শাল্লা ইউপি’র ওএমএস ডিলার মিঠু সরকারের বিরুদ্ধ সরকারি চাল পাচারর অভিযাগের সত্যতা পেয়ে তার লাইসন্স বাতিল করে।
এবিষয়ে ঘুঙ্গিয়ারগাঁও খাদ্যগুদামের ওসি এলএসডি শাহদুর রউফ বলেন, গত ৬ জুন উপজেলার সীমেরকান্দা গ্রামের কিসমত মিয়ার বসতঘর থেকে ১১বস্তা সরকারি চাল উদ্ধার করে থানা পুলিশ। তিনি আরাও বলেন, কিসমত মিয়া ও ডিলার মিঠু সরকারের স্বীকারাক্তিত আমি নিজে বাদী হয়ে জনস্বার্থে শাল্লা থানায় মামলা দায়ের করি।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাছুম বিল্লাহ বলেন, ডিলার মিঠু সরকার অবৈধভাব সরকারি চাল পাচারকালে সীমরকান্দা গ্রামের কিসমত মিয়ার বাড়ি থেকে ১১ বস্তা চাল পুলিশ জব্দ করেন। আজকের ওএমএস কমিটির সভায় তা সত্য প্রমাণিত হওয়ায় তার ওএমএস লাইসন্স বাতিল করা হয়েছে। তিনি আরাও বলেন, আগামী মঙ্গলবার আবার সংশ্লিষ্ট কমিটি ৪নং শাল্লা ইউপি নতুন ওএমএস ডিলার নিয়াগর সিদ্ধান্ত নেয়া হবে। এবিষয়ে এসআই সত্যজিৎ চক্রবর্তী বলন, এখনও মিঠু সরকারকে গ্রেফতার করা যায়নি।
উল্লখ্য, গত ৬ জুন বিকল ৩টায় এসআই সত্যজিৎ চক্রবর্তী গােপন সংবাদের ভিত্তিতে সীমরকান্দা গ্রামের বাসিদা কিসমত মিয়ার বসতঘর থেত ১১ বস্তা সরকারি চাল উদ্ধার করেন।