শাল্লা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

0
633

শাল্লা প্রতিনিধি:

শাল্লা উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গতকাল ৭ এপ্রিল রোববার বিকেল ৩টায় প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ কমিটি গঠন করা হয়। জয়ন্ত সেনের সভাপ্রধানে ও খালেকুজ্জামান খালেক-এর সঞ্চালনায় উপজেলা প্রেসক্লাবের কমিটিতে জয়ন্ত সেনকে সভাপতি ও খালেকুজ্জামান খালেককে সাধারণ সম্পাদক করে ৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়।
কমিটির উপদেষ্টা ম-লীর প্রধান হলেন-জেলা আ.লীগের বিশিষ্ট রাজনীতিবিদ অ্যাডঃ অবনী মোহন দাস, উপদেষ্টা ম-লীর সদস্য উপজেলা খেলাঘরের সভাপতি অ্যাডঃ দিপু রঞ্জন দাস। অন্যান্য সদস্যরা হলেন- উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাবেক সদস্য সচিব রথীন্দ্র চন্দ্র সরকার, যুগ্ম-সম্পাদক আনিসুল হক চৌ( মুন), সাংগঠনিক সম্পাদক শান্ত কুমার তালুকদার, দপ্তর ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শংকর চন্দ্র ঋষি দাস, কার্যকরী সদস্য বিপ্লব রায়।
উল্লেখ্য, শাল্লা উপজেলায় প্রেসক্লাবের পক্ষ থেকে গত স্বাধীনতা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধাঞ্জলি না দেয়ায় এবং নিষ্কৃয় অনেক সদস্য থাকায় এ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির সকল সদস্যবৃন্দ অঙ্গীকার করেন যে, শাল্লা উপজেলা প্রেসক্লাব হবে দুর্নীতিমুক্ত ও দুর্নীতি বিরোধী এবং মাদকসহ সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে প্রশাসনকে সহায়তা করা। পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ প্রেরণ করারও দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। উপজেলা প্রেসক্লাবের এ কমিটি অসহায় মানুষ ও ক্ষতিগ্রস্ত কৃষকের পাশে থেকে সরকারি ত্রাণ বিতরণসহ সকল বিষয়ে সহায়তা করার অঙ্গীকার করেন।

Print Friendly, PDF & Email