শাশুড়িকে ধর্ষণ, ভিডিও তুলে ব্ল্যাকমেল

0
467
ফাইল ছবি

নিউজ ডেস্ক: লজ্জাজনক ঘটনা, উত্তরপ্রদেশের ঝাঁসি জেলায় সম্পর্কের মধুর বন্ধনকে পদদলিত করে নিজের আত্মীয়র সঙ্গে মিলে শাশুড়িকে গণধর্ষণ করল জামাই। শুধু তাই নয়, ধর্ষণের ঘটনার ভিডিও তুলে তা ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেয় ওই দুষ্কৃতী। নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ঘটনায় মামলা দায়ের করেছে পুলিশ।

নওবাদ থানার অন্তর্গত গোবিন্দ চৌরাস্তা এলাকার বাসিন্দা ওই মহিলার পতি বাড়ির বাইরে শ্রমিকের কাজ করেন। কয়েকদিন আগে তিনি ভাইয়ের ছেলের জন্মদিন উপলক্ষ্যে স্বামীর সঙ্গে বাবার বাড়িতে গিয়েছিলেন।

সেখান থেকেই তাঁর স্বামী কাজে চলে যান। তিনি বাবার বাড়িতেই থেকে যান। পরে ওই মহিলার জামাই সেখানে আসে। ললিতপুরের বাসিন্দা জামাই বিজয় কুমার নির্যাতিতাকে বলে, ‘শ্বশুরজী ঝাঁসি পৌঁছে গিয়েছেন। তিনি আপনাকে ডেকেছেন’।

মহিলা জামাইয়ের সঙ্গে বাসে চেপে ঝাঁসিতে পৌঁছন। জামাই ওই মহিলাকে তাঁর নিজের বাড়িতে পৌঁছে না দিয়ে তহসিল কার্যালয়ের পিছনে মধুকর নিরঞ্জনের বাড়িতে নিয়ে যায়। মধুকর সম্পর্কে বিজয়ের আত্মীয়।

রাতে দুজনে ছুরি দেখিয়ে ওই মহিলাকে গণধর্ষণ করে বিজয় ও মধুকর। সেই সঙ্গে মোবাইলে ধর্ষণের ভিডিও তুলে নেয়।এরপর সেই ভিডিও ক্লিপ ইন্টারনেটে তুলে দেওয়ার হুমকি দিয়ে শাশুড়িকে তাঁর বাড়িতে পৌঁছে দিয়ে চলে যায় বিজয়।

কাজ সেরে স্বামী বাড়ি এলে মহিলা পুরো ঘটনা তাঁকে জানান। এরপর স্বামীর সঙ্গে থানায় গিয়ে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ দুই অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। চিকিত্সার জন্য ওই মহিলাকে জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email