শাহজালাল জামেয়া দ্বীনিয়া জগন্নাথপুরের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে মাওলানা লুৎফুর রহমান’র যোগদান

0
310

বিশেষ প্রতিনিধিঃ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সুনামধন্য দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান শাহজালাল জামেয়া দ্বীনিয়া জগন্নাথপুর’এ ১লা সেপ্টেম্বর রোববার নতুন ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে যোগদান করেছেন বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা মোঃ লুৎফুর রহমান। রোববার তাকে ছাত্র-ছাত্রী এবং শিক্ষকরা আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেয়। জামেয়ার অধ্যক্ষ হাফিজ মাওলানা মাহবুবর রহমানের ব্যক্তিগত সমস্যার কারণে বিদায় নিয়ে যাওয়ায় এই অধ্যক্ষের পোস্ট খালি হলে জামেয়া পরিচালনা কমিটি ও দি জগন্নাথপুর ইসলামিক সোসাইটি, সিলেট তাহাকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে নিয়োগ দেন।

নবাগত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোঃ লুৎফুর রহমান ইতিপূর্বে শাহজালাল জামেয়া দ্বীনিয়া জগন্নাথপুরে দীর্ঘ ১৫ বছর যাবৎ শিক্ষকতা করছেন। এছাড়া তিনি শাহজালাল জামেয়া দ্বীনিয়া জগন্নাথপুরে দীর্ঘ ৭ বছর যাবৎ ভাইস প্রিন্সিপালের দায়িত্ব পালন করে আসছেন। এর আগেও তিনি একই প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে সফলতার সাথে কয়েকবার দায়িত্ব পালন করেছেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোঃ লুৎফুর রহমান সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা থেকে কৃতিত্বের সাথে কামিল পাশ করেন। এবং সিলেট এম.সি বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ইসলামের ইতিহাসে মাস্টার্স–এ ১ম বিভাগে উত্তীর্ণ হন। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email