শ্রম বাজারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে সরকার: ড. মির শাহ আলম

0
189

নিজস্ব প্রতিবেদকঃ রবিবার গ্রীণ সিটি ইন্টারন্যাশনাল কলেজিয়েট স্কুল, মজুমদার, সিলেটে ‘মে’ দিবস উপলক্ষ্যে “শ্রমের মর্যাদা ও আন্তর্জাতিক প্রেক্ষিত” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতারের পরিচালক জনাব ড. মির শাহ আলম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন “সরকার শ্রম বাজারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে”।বাংলাদেশের অর্থনীতিতে শ্রমিকদের ভূমিকা অনন্য। শ্রমিকরা দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেব বক্তব্য রাখেন দি ডেইলী নিউ ন্যাশন ও সমকালনিউজ টুয়েন্টিফোর ডট কম এর সিলেট ব্যুরো প্রধান এস এ শফি, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রীণ সিটি ইন্টারন্যাশনাল কলেজিয়েট স্কুলের প্রিন্সিপাল জনাব শাহিনুর রহমেন চৌধুরী।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রীণ সিটি ইন্টারন্যাশনাল কলেজিয়েট স্কুলের শিক্ষক ও শিক্ষিকা সর্ব জনাব শাহানা আক্তার পপি, জান্নাতুল মাওয়া তিথী, আয়শা বেগম, নাছিমা বেগম, রুজি বেগম, মাহমুদা আক্তার শান্তা, মোঃ সুমন হক, সাহেদুর রহমান সোহাগ, মোঃ আক্তার মিয়া, সাবিনা ইয়াসমিন, রাবিয়া খাতুন, ফাতেমা জাহান, এ আর কালাম, আবু হানিফ, নয়ন সরকার এবং অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীবৃন্দ।

Print Friendly, PDF & Email