ষড়যন্ত্রকারীরা যেকোনো মুহূর্তে আঘাত হানতে পারে: খাদ্যমন্ত্রী

0
119

ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, তারা (বিএনপি-জামায়াত) মুখে যাই বলুক, তারা ষড়যন্ত্রে লিপ্ত। খালেদা জিয়া লন্ডনে গিয়েছেন। আসবেন কিনা সেটাও অনিশ্চিত। ষড়যন্ত্রকারীরা যেকোনো মুহূর্তে আঘাত হানতে পারে। তিনি বলেন, আমি তদন্তাধীন বিষয়ে বেশি কথা বলতে চাই না। শুধু একটি কথাই বলতে চাই, বিএনপি-জামায়াত যেভাবে গাঁটছড়া বেঁধেছে তাদের দিকে সন্দেহের তীর যাবে এটাই স্বাভাবিক।

রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির গোলটেবিল মিলনায়তনে রবিবার সকালে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক আলোচনা সভায় এ সব কথা বলেন খাদ্যমন্ত্রী। তিনি বলেন, বঙ্গবন্ধু যখন বড় পুরস্কার অর্জন করেছিলেন। উনার ব্যক্তিত্ব যখন এ উপমহাদেশ ছাড়িয়ে গিয়েছিল। তখনই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যত এগিয়ে যাচ্ছে ষড়যন্ত্রকারীরা তত উঠেপড়ে লেগেছে।

খাদ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তার ব্যক্তিত্ব এশিয়া ছাড়িয়ে গেছে। আমরা উনার নিরাপত্তা নিয়ে শঙ্কিত। আমরা পঁচাত্তরের মতো কোনো ঘটনা চাই না। সংগঠনের উপদেষ্টা ফয়েজ উদ্দিন মিয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, ফাল্গুনী হামিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email