সন্ত্রাসী হামলায় সিলেটে সাংবাদিক কবির আহমদ আহত

0
208

 

সিলেট: সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন সিলেট প্রেসক্লাবের সদস্য, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ও দৈনিক সংগ্রাম এর সিলেট ব্যুরো প্রধান কবির আহমদ। শুক্রবার জুমআর নামাজের পর নগরীর মুছারগাঁও এলাকায় তীর খেলায় জুয়াড়ীদের হামলায় আহত হলে স্থানীয় লোকজন উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। বর্তমানে তিনি সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের ৪র্থ তলার ৫নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় কবির আহমদ বাদী হয়ে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ৩, তারিখ- ২/১২/১৬ইং। মামলায় নোমান সহ ৭ জনকে আসামী করা হয়েছে। এ ব্যাপারে দক্ষিণ সুরমার ওসি এস.এম আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আসামীদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।
এদিকে সাংবাদিক কবির আহমদ আহত হওয়ার সংবাদ পেয়ে তাৎক্ষণিক প্রতিবাদ সভার আয়োজন করে দক্ষিণ সুরমা প্রেসক্লাব। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাজী জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম ইমরানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার মোঃ আফতাব উদ্দিন, দৈনিক সিলেটের ডাক এর ডেপুটি চীফ রিপোর্টার এডভোকেট মোহাম্মদ তাজ উদ্দিন, সিনিয়র স্টাফ রিপোর্টার হাজী এম. আহমদ আলী, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার খালেদ আহমদ, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দপ্তর ও পাঠাগার সম্পাদক এম.এ খালিক, সদস্য শিপন আহমদ, শরীফ আহমদ ও দৈনিক সংগ্রামের ফটো সাংবাদিক ফয়ছল আহমদ।
তৎক্ষণিক প্রতিবাদ সভায় আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবী জানানো হয়। নির্ধারিত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা না হলে আগামীকাল ৪ ডিসেম্বর রোববার দুপুর ১২টায় হুমায়ুন রশীদ চত্বর এলাকায় প্রতিবাদ সভার আয়োজন করেছে দক্ষিণ সুরমা প্রেসক্লাব।
এদিকে দাউদপুর মুছারগাঁও সমাজ কল্যাণ সমিতির সভাপতি সাংবাদিক কবির আহমদ উপর হামলার প্রতিবাদের আজ ৩ ডিসেম্বর শনিবার সমিতির উদ্যোগে মুছারগাঁও জামে মসজিদ প্রাঙ্গণে মানববন্ধন কর্মসূচী পালন করা হবে। বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email