সবার সামনে গৌতমকে টেনে নিয়ে চুম্বন করলেন ডিয়েন্ড্রা!

0
253

Diandra-and-Gautam
বিনোদন ডেস্ক: বিগ বস অনুষ্ঠানের মানেই যেন হয়ে দাঁড়িয়েছে নতুন নতুন চটকদার খবর। এই বাড়ির সদস্যরা প্রতিদিনই এমন এমন কিছু কাণ্ড করেন যা তাদের নিয়ে আসে মূল আলোচনায়। আর সেই কারণেই এই অনুষ্ঠানের জনপ্রিয়তাও যেন বিদ্যুতের বেগে বাড়ছে। তবে এবার যা ঘটলো তা দেখে বিগ বস দর্শকরা মুচকি হেসেছেন বৈকি।
রোমান্স, ঝগড়া রাজনীতি এসব বিগ বসের অনুষ্ঠানের টি আর পি বাড়াতে সাহায্য করে তা কারো অজানা নয়। আর একসাথে থাকতে থাকতে তারকাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠাটাও অস্বাভাবিক নয়। আবার প্রতিযোগিতায় টিকে থাকতে বিভিন্ন সময় রাজনীতির গ্যাঁড়াকলে পিষে যেতেও দেখা গিয়েছে অনেক ভাল সম্পর্ককে। তবে বিগ বসের বাড়িতে প্রথম দিকে সবার চোখের সামনেই গৌতম আর ডিয়েন্ড্রার মধ্যে সম্পর্ক গড়ে উঠতে দেখা যায়। কিন্তু মাঝে অনেক জটিলতায় এই ডিয়েন্ড্রা নিজে গৌতমের কাছ থেকে দূরে চলে আসেন।
তবে সাম্প্রতিক সময়ে আবারও ঘনিষ্ঠ হতে দেখা তাদের। তবে কেবল ঘনিষ্ঠ বললেই কম হবে। গত পর্বে যা ঘটলো তা কেবল বাড়ির সদস্যদেরই না দর্শকদেরও অবাক করে ছাড়ল। কী হয়েছিলো সেদিন জানতে ইচ্ছে করছে তো? তবে শুনুন, বাড়ির সবার সামনে ডিয়েন্ড্রা গৌতমের হাত ধরে রেস্টরুমের দিকে নিয়ে যায়। এবং গৌতমকে টয়লেটে ঢুকিয়ে দরজা বন্ধ করে দেয়।

Print Friendly, PDF & Email