সব আইন লঙ্ঘন করছে সরকার: রুহুল আমিন গাজী

0
405

Ruhul Amin Gazi
ঢাকা: খালেদা জিয়ার কার্যালয়ের গ্যাস-পানি-বিদ্যুতের লাইন বন্ধ করে দেওয়ার নিন্দা জানিয়ে সম্মিলিত পেশাজীবী পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রুহুল আমিন গাজী বলেছেন, পৃথিবীর সব আইন লঙ্ঘন করে সরকার এ সব করছে। খালেদা জিয়াকে না খাইয়ে মারার উদ্দেশ্যেই এমন করা হচ্ছে। অতীতের কোনো স্বৈরাচারী শাসনামলেও এমন ঘৃণিত কাজ হয়নি। আরাফাত রহমান কোকোর জানাজায় উপস্থিত মানুষ দেখে সরকারের মাথা খারাপ হয়ে গেছে বলেও মন্তব্য করেন তিনি।
জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে শনিবার বিকেলে আরাফাত রহমান কোকোর স্মরণসভা ও মিলাদ মাহফিলে তিনি এ সব কথা বলেন। সভাটির আয়োজন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক এ্যাসোসিয়েশন (বামসাএ)
ঢাবির সাবেক প্রো-ভিসি অধ্যাপক ড. আ ফ ম ইউসুফ হায়দার বলেন, ‘খালেদা জিয়া দেশের কথা ভাবতে গিয়ে পরিবারের জন্য চিন্তা করতেন না। তাই পরিবারের দিকে নজর ফেরানোর জন্য তার ছেলে কোকোকে ১/১১’র সময় অত্যাচার করা হয়েছিল। তারই ধারাবাহিকতায় কোকোর মৃত্যু হয়েছে।’
জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ বলেন, ‘সরকার জিয়াউর রহমানের পরিবার ধ্বংস করার পাঁয়তারা করছে। এমনকি এর মধ্য দিয়ে দেশের জাতীয়তাবাদকে ধ্বংসের চেষ্টা চালানো হচ্ছে।’
সংগঠনের চেয়ারম্যান মুহাম্মদ সাখাওয়াৎ হোসেন চৌধুরীর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন— মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. খলিলুর রহমান, বিএফইউজের সিনিয়র সহ-সভাপতি এএম আব্দুল্লাহ, ডিইউজের সভাপতি কবি আব্দুল হাই শিকদার, বিএফইউজের মহাসচিব ও সংগঠনের উপদেষ্টা এম এ আজিজ প্রমুখ।

Print Friendly, PDF & Email