সমাবেশে শ্লীলতাহানির বিষয়ে ফুটেজ দেখে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

0
128

বিশেষ প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চের সমাবেশকে কেন্দ্র করে নারীদের শ্লীলতাহানির ভিডিও ফুটেজ হাতে এসেছে। ফুটেজ দেখে ব্যবস্থা নেয়া হবে। অপরাধী যে দলেরই হোক ছাড় দেয়া হবে না।  বৃহস্পতিবার  সকাল সাড়ে ১১টার দিকে রাজধানীর সিরডাপ মিলনায়তনে এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী সিরডাপ মিলনায়তনে ব্র্যাক স্কুল অব পাবলিক হেলথের আয়োজনে ‘প্রোমোটিং এডোলসেন্ট নিউট্রিশন’শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বুধবার বাংলামোটরে ভিকারুননিসা স্কুলের শিক্ষার্থীকে এক শিক্ষার্থীকে হয়রানির ঘটনার ভিডিও ফুটেজ হাতে এসেছে। দোষীদের শাস্তির আওতায় আনা হবে।
উল্লেখ্য, বুধবার ঐতিহাসিক ৭ মার্চের সোহরাওয়ার্দী উদ্যানের জনসভাকে কেন্দ্র করে রাজধানীর শাহবাগের আশপাশের বিভিন্ন এলাকায় ইভটিজিং ও নারীদের ওপর যৌন হয়রানির অভিযোগের খবর ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। বিভিন্ন ফেসবুক আইডি থেকে প্রকাশিত এ ধরনের অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনাগুলো সত্য নাকি উদ্দেশ্য প্রনোদিতভাবে  ছড়ানো হচ্ছে তা নিয়েও প্রশ্ন তোলা হয়েছে। আবার অনেকেই বিষয়গুলো খতিয়ে দেখতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছেন।
Print Friendly, PDF & Email