Home জাতীয় সরকারকে ৭ দিনের আল্টিমেটাম নাগরিক ঐক্যের

সরকারকে ৭ দিনের আল্টিমেটাম নাগরিক ঐক্যের

368
0

Manna 01
ঢাকা: চলমান সংকট নিরসনে সরকারকে সাত দিনের আল্টিমেটাম দিয়েছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। আগামী সাত দিনের মধ্যে রাজনৈতিক অস্থিরতা থেকে জাতিকে মুক্ত করতে না পারলে সরকারকে পদত্যাগ করতেও আহ্বান জানান তিনি।
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘সভ- সমাবেশসহ গণতান্ত্রিক অধিকার নিশ্চিতকরণ, জান-মাল রক্ষা ও সহিংসতা বন্ধের দাবিতে আয়োজিত এক মানববন্ধনে তিনি এ আল্টিমেটাম দেন। গণফোরাম, নাগরিক ঐক্য, জাতীয় সমাজতান্ত্রিক দল ও বাংলাদেশে কমিউনিস্ট পার্টি এ মানববন্ধনের আয়োজন করে।
তিনি বলেন, দেশে যে সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা নিরসনের দায়িত্ব সরকারের। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ৮ থেকে ১০টি ট্রাক দিয়ে নিরাপত্তা দেয়া হচ্ছে উল্লেখ করেন তিনি বলেন সাবেক প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য ৮-১০টি ট্রাক দরকার হলে প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য তো ৩০-৪০টি ট্রাক প্রয়োজন। নিরাপত্তার নামে এ ধরণের ভ্লামী ছাড়তে বলেছেন তিনি।
মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন, গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন, ডাকসু সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মুনসুর, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, নাগরিক ঐক্যর উপদেষ্টা এস, এম কামাল প্রমুখ।

Previous articleযেভাবে হিট হলেন নায়লা নাঈম
Next articleদিরাইয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত