সরকারের এমপি-মন্ত্রীরা জঙ্গি সন্ত্রাসী: হান্নান শাহ

0
226

নিজস্ব প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ বলেছেন, দেশে কোনো জঙ্গি সন্ত্রাসী নেই, আওয়ামী লীগের এমপি মন্ত্রীরাই জঙ্গি সন্ত্রাসী। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন নবী খান সোহেলের বিরুদ্ধে বর্তমান অবৈধ সরকারের অব্যাহত ষড়যন্ত্র এবং কিছু গণমাধ্যমে ভিত্তিহীন সংবাদ প্রকাশের প্রতিবাদে এক সমাবেশে তিনি কথা বলেন। জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।

হান্নান শাহ বলেন, গাইবান্ধা ও মাগুরার ঘটনাই প্রমাণ করে এ দেশে কারা জঙ্গি সন্ত্রাসী। তাই আমি স্পষ্ট ভাষায় বলতে চাই। আওয়ামী লীগের এমপি মন্ত্রীরা এবং তাদের আত্নীয়-স্বজনরা ছাড়া দেশে কোনো তথাকথিত  জঙ্গি সন্ত্রাসী নেই।

প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগের অনেক নেতা-কর্মী দুই বিদেশি হত্যার দায় বিএনপির ওপরে  চাপিয়ে দেবার চেষ্টা করছে দাবি করে বিএনপির এই নেতা বলেন, বিচার বিবেচনা ছাড়া এমন মিথ্যা কথা আওয়ামী লীগের নেতা-কর্মীরা ছাড়া অন্য কেউ বলতে পারে না। কারণ আওয়ামী লীগের নেতা-কর্মীরা কত শান্তশিষ্ট লেজ বিশিষ্ট সারা দেশের মানুষ ভাল করেই জানে।

বর্তমান সরকারকে অনৈতিক সরকার আখ্যায়িত করে হান্নান শাহ বলেন, এদের দায়বদ্ধতা নেই, এই দায়বদ্ধহীন সরকারের পৃষ্ঠপোষকতা থাকা কিছু মিডিয়া হাবিব-উন নবী খান সোহেলের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার করছে।

সরকারকে হুঁশিয়ার করে তিনি বলেন, সময় থাকতে সাবধান হয়ে যান। কারণ আমরা আশঙ্কা করছি ইতিহাসের পুনরাবৃত্তি ঘটলেও ঘটতে পারে। এসময় তিনি সকল নেতা-কর্মীর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তাদের মুক্তি দাবি জানান।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো. মনির হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির মুখপাত্র আসাদুজ্জামান রিপন, যুববিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, মহিলা দলের সাধারণ সম্পাদক শিরীন সুলতানা প্রমুখ।

Print Friendly, PDF & Email