সরকারের পৃষ্ঠপোষকতায় খালেদা জিয়ার ওপর আক্রমণ: কাদের সিদ্দিকী

0
356

Kader Siddiki 03
নিউজ ডেস্ক: সিটি কর্পোরেশন নির্বাচনে জনসংযোগকালে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে একেরপর এক হামলার ঘটনায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন। তিনি বলেছেন, জাতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তির উপর বারবার এরকম আক্রমণের ঘটনা সরকারের পৃষ্ঠপোষকতা ছাড়া ঘটানো সম্ভব নয়। শান্তির দাবি নিয়ে বর্তমানে ময়মনসিংহের ত্রিশালে অবস্থান করছেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।
কাদের সিদ্দিকী আরো বলেন, একটি স্বাধীন গণতান্ত্রিক দেশে প্রকাশ্য দিবালোকে বেগম খালেদা জিয়ার মতো জাতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তির উপর বারবার এরকম আক্রমণের ঘটনা সরকারের পৃষ্ঠপোষকতা ছাড়া ঘটানো সম্ভব নয়। এধরনের ঘৃণ্য কাজে ইন্ধন যুগিয়ে সরকার সন্ত্রাসবাদ ও নৈরাজ্যকে জাতীয়করণ করছে, যা কোনোভাবেই কাম্য নয়।
বঙ্গবীর বলেন, জানুয়ারির তামাশার নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখলে রাখার পর থেকে সাধারণ মানুষের নিরাপত্তা দিতে ব্যর্থ এই সরকরের কর্মকাণ্ড ইতোমধ্যে সহ্যের সীমা অতিক্রম করেছে। সরকারের শুভবুদ্ধির উদয় হবে আশা প্রকাশ করে তিনি আরো বলেন, ‘লক্ষ প্রাণের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশ নিয়ে এমন ছেলেখেলা কারোর জন্যই মঙ্গলময় হবে না। তাই অবিলম্বে খালেদা জিয়া এবং তার লোকজনের উপর হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোর দাবি জানাচ্ছি।

Print Friendly, PDF & Email