সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে: ড. কামাল

0
403

Dr. Kamal Hussen
নিজস্ব প্রতিবেদক: সংবিধান প্রণেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, জনগণের সঙ্গে সরকারের সম্পর্ক বিচ্ছিন্ন হয়ে গেছে। তারা ক্ষমতায় থাকার জন্য যা খুশি তাই করছে। বিরোধীদের ওপর গুলি চালাচ্ছে, জেলে ভরছে। দেশের মানুষ এসব চায় না। তারা শান্তি চায়।
সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। সভা-সমাবেশ, গণতান্ত্রিক মৌলিক অধিকার নিশ্চিত ও সহিংসতা বন্ধসহ ৪টি দাবিতে সমমনা কয়েকটি রাজনৈতিক দল যৌথভাবে এ মানববন্ধনের আয়োজন করে। পুলিশের নিষেধের কারণে বক্তারা মাইক ছাড়াই কর্মসূচিতে বক্তব্য দেন।
মানববন্ধনে অংশ নিয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না সরকারের উদ্দেশে বলেন, আপনারা সময় চেয়েছেন সাত দিনের মধ্যে দেশের অবস্থা স্বাভাবিক করে দেবেন। আমি সময় দেয়ার কেউ না। তবুও বলছি, সাতদিনের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করতে না পারলে ক্ষমতা ছেড়ে দিন।
এছাড়া মানববন্ধন কর্মসূচিতে ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি আ স ম রব, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) সেক্রেটারি খালেকুজ্জামান বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email