Home বিভাগীয় সংবাদ সরকার পতনে খালেদার ষড়যন্ত্র কাজ করছে: টুকু

সরকার পতনে খালেদার ষড়যন্ত্র কাজ করছে: টুকু

364
0

Shamsul Hoque Tuku
ঢাকা: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেছেন, সরকার পতনে খালেদার নির্দেশ, ষড়যন্ত্র ও পরামর্শে মানুষ হত্যা চলছে। তার কাজ মানুষ হত্যা করা। ২০০১ সালেও প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসে আওয়ামী লীগের প্রায় ২৬ হাজার নেতাকর্মী খুন করেছিল। মূলত যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য এখনও তিনি মানুষ হত্যা করে যাচ্ছেন।
বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘খালেদা জিয়া আর কত লাশ চান’ শীর্ষক এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।
মান্না কিছু নাগরিককে একত্রিত করে সাধু সেজেছেন। মান্না, খোকাসহ কিছু জ্ঞানপাপী-পথভ্রষ্ট বৃদ্ধিজীবী খালেদা জিয়ার হত্যাকাণ্ডের বৈধতা দেন। সহিংসতা দমনে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকাণ্ডের সমালোচনা করেন তারা।’
খালেদা জিয়া কোনো রাজনৈতিক নেতা নন, তিনি খুনীদের নেতা এবং সন্ত্রাসের রানীতে পরিণত হয়েছেন বলেও মন্তব্য করেন সাবেক এই প্রতিমন্ত্রী।
মানববন্ধনে সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে আরো বক্তব্য দেন আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, এম এ করিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদ সাধারণ সম্পাদক শাহজাহান আলম সাজু, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।

Previous articleরায়ের সার্টিফাইড কপি পেলেন কামারুজ্জামানের আইনজীবীরা
Next articleসরকার এখন পতনের শেষ সিঁড়িতে দাঁড়িয়ে আছে