সরকার ভয় ভীতি সৃষ্টি করে বিরোধী দলকে ধ্বংস করতে চায়: আমীর খসরু

0
194

নিজস্ব প্রতিবেদক: সরকার ভয় ভীতি সৃষ্টি করে বিরোধী দলকে ধ্বংস করতে চায় মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ক্ষমতাসীনরা শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ‘কনসেনট্রেশন ক্যাম্পে’ পরিণত করেছে। বুধবার দুপুরে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, আজকে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে কনসেনট্রেশন ক্যাম্পে পরিণত করা হয়েছে। ওখানে কারো কোনো স্বাধীনতা নাই। ওখানে সরকারি দল লোকজন যেভাবে নির্দেশ দেবে তাদেরকে সেইভাবে ছাত্র-ছাত্রীদের চলতে হবে। না হলে নিপীড়ন-নির্যাতনের শিকার হতে হবে, না হলে হল থেকে মধ্যরাতে বের করে দেয়া হবে, কারো রগ কেটে দেয়া হবে অথবা তাদেরকে সেই বিশ্ববিদ্যালয়ের আশপাশে যেতে দেয়া হবে না।

জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ন্যাশনালিস্ট রিসার্চ ফাউন্ডেশনের উদ্যোগ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল ও স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু‘র মুক্তির দাবিতে এই সভা হয়।
সংগঠনের সভাপতি একেএম মহিউদ্দিন ভুঁইয়ার সভাপতিত্বে ও ফরিদউদ্দিন ফরিদের পরিচালনায় আলোচনা সভায় আমার দেশ পত্রিকা ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক তাজমেরী এস ইসলাম, মোক্তাদির আহমেদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বেচ্ছাসেবক দলের মোস্তাফিজুর রহমান, গোলাম সারোয়ার, ইয়াসীন আলী, সাইফুল ইসলাম ফিরোজ, সাদরাজ হাসান, ফখরুল ইসলাম রবিন প্রমুখ বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email