সর্বাত্মক হরতাল পালনের মাধ্যমে দেশবাসী ন্যায়ভ্রষ্ট রায়ের প্রতি অনাস্থা জানিয়েছে: সিলেট নগর জামায়াত

0
133

সিলেট: সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ সরকার দেশ থেকে ইসলামী আন্দোলনকে নিশ্চিহ্ন করতেই জামায়াতের  সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে  বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। যুগে যুগে ইসলামী আন্দোলনকে নস্যাৎ করার ষড়যন্ত্র হয়েছে। ইসলামী নেতৃত্বকে শহীদ করা হয়েছে। কিন্তু পরবর্তীকালে জালিমরাই ধ্বংস হয়েছে। বাংলাদেশ জামায়াতে ইসলামীকে নেতৃত্বশুন্য করতেই বায়বীয় ও বনোয়াট অভিযোগে সাবেক সফল সমাজকল্যানমন্ত্রী আলী আহসান মোহাম্মদ মুজাহিদকে দেয়া ন্যায়ভ্রষ্ট মৃত্যুদন্ডাদেশের রায়ের বিরুদ্ধে দায়েরকৃত আপীল খারিজের মাধ্যমে ন্যায়বিচারের সকল পথ বন্ধ করা হয়েছে। ন্যায়বিচার প্রতিষ্ঠার স্বার্থে জামায়াত কেন্দ্র আহুত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যা হরতাল সারাদেশের ন্যায় সিলেটেও শান্তিপুর্ণ ও সর্বাত্মকভাবে সফলের মাধ্যমে  প্রতি সিলেটবাসী বিচারের নামে অবিচারের প্রতি তাদের অনাস্থা ব্যাক্ত করেছে। অবিলম্বে দেশী-বিদেশী আইনজ্ঞ, মানবাধিকার ব্যাক্তিত্ব ও মানবাধিকার সংগঠন কর্তৃক বিতর্কিত বিচার প্রক্রিয়া বন্ধ করে ন্যায়ভ্রষ্ট রায় বাতিল করে জননেতা মুজাহিদ সহ জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিন।

বৃহস্পতিবার জামায়াত কেন্দ্র আহুত দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে জামায়াতের সেক্রেটারী জেনারেল আলী আহসান মোহাম্মদ মুজাহিদ কে দেয়া ন্যায়ভ্রষ্ট মৃত্যুদন্ডাদেশের রায়ের বিরুদ্ধে দায়েরকৃত আপীল খারিজের প্রতিবাদে সকাল থেকেই নগরীর বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে পিকেটিং শেষে মিছিল সমাবেশ করেছে সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর শিবগঞ্জ, পাঠানটুলা, শাহপরান গেইট ও দক্ষিণ সুরমা সহ বিভিন্ন এলাকায় অনুষ্ঠিত পিকেটিং পরবর্তী মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলী, জামায়াত নেতা মু আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, আনোয়ার আলী, চৌধুরী আব্দুল বাছিত নাহির, মাহমুদুর রহমান দিলোয়ার, এখলাছুর রহমান, ইসলামী ছাত্র শিবির নেতা এস.এম মনোয়ার হোসেন ও মামুন হোসাইন প্রমুখ।

নেতৃবৃন্দ- বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম শীর্ষ নেতা সাবেক সফল সমাজকল্যানমন্ত্রী আলী আহসান মুজাহিদের ন্যায়ভ্রষ্ট রায়ের বিরুদ্ধে দায়েরকৃত রিভিউ আপীল খারিজের প্রতিবাদে জামায়াত আহুত বৃহস্পতিবারের সকাল-সন্ধ্যার হরতাল সফল করায় পরিবহন মালিক, শ্রমিক, ব্যাবসায়ী নেতৃবৃন্দসহ সিলেটবাসী কে অভিনন্দন জানান। তারা বলেন, রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় শুধু একজন মুজাহিদকে হত্যা করা যাবে কিন্তু তাঁর আদর্শকে হত্যা করার সাধ্য কারো নেই। আদর্শিক মোকাবেলায় ব্যার্থ হয়ে রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে নিরীহ জাতীয় নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র অবিলম্বে প্রত্যাহার করুন।

Print Friendly, PDF & Email